বীরমুক্তিযোদ্ধা শাহ শাহজাহান (চুন্নু)’র রাষ্টীয় মর্যাদায় দাফন

0
20

মধুখালী প্রতিনিধি
ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডুমাইন গ্রামের ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ডুমাইন রাম লাল উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি, ডুমাইন বাজার জামে মসজিদের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহ্ শাহজাহান (চুন্নু) সোমবার (০৩-০৫-২০২১) ইং রাত ২.৫০ মিনিটের সময় ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি—–রাজেউন)। মৃত্যুকালীন সময়ে তার বয়স হয়েছিল ৮২ বছর।
সোমবার বেলা ১২.২০ মিনিটের সময় বাড়ীর আঙ্গিনায় তাকে রাষ্টীয় মর্যাদায় গার্ড অফ অনার দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা নির্বাহী অফিসার মোস্তফা মনোয়ার, মধুখালী মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা খুরশিদ আলম ভূইয়া, ডুমাইন ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম (মাসুম) সাবেক চেয়ারম্যান শাহ আসাদুজ্জামান (তপন), যুদ্ধকালীন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মহাসীন আলী বিশ^াস (বাচ্চু), মধুখালী উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বীরমুক্তিযোদ্ধা রওশন-উল-ইসলাম গরীব মোহাম্মাদ, ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ মতিয়ার রহমান মোল্যা, সাধারন সম্পাদক শাকির আহম্মেদ টোকন, ক্রীড়া সম্পাদক জিল্লুর রহমান জিবলু সহ অন্যান্য মুক্তিযোদ্ধাগন, মধুখালী থানার এসআই আলমগীর হোসেন সহ পুলিশ ফোর্স।
পরে তার লাশ ডুমাইন বাজার জামে মসজিদে জানাযা শেষে ডুমাইন কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়। জানাযায় অনেক ধর্মপ্রান মুসল্লি গন ও মুক্তিযোদ্ধাগন অংশগ্রহন করেন। তিনি স্ত্রী, ২ ছেলে ৩ মেয়ে সহ, নাতী-নাতনী এবং অনেক গুনগ্রাহী বন্ধ-বান্ধব ও আতœীয় স্বজন রেখে যান। তার আতœার শান্তির জন্য সকলের নিকট পরিবারের পক্ষ থেকে দোয়া প্রার্থী। ডুমাইন ইউনিয়নে আওয়ামী লীগ দলকে যে পাঁচটি পরিবার ধরে রেখেছেন তারমধ্যে বীরমুক্তিযোদ্ধা শাহ্ শাহজাহান পরিবার একটি বলে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here