ফুলতলা উপজেলা পানি ও পরিবেশ রক্ষা কমিটির ভার্চুয়াল মতবিনিময়

0
14

ফুলতলা প্রতিনিধি
খুলনা ওয়াশা কর্তৃক ফুলতলা উপজেলার ভূগর্ভস্থ সুপেয় পানি খুলনাবাসীকে সরবরাহ কার্যক্রম বন্ধ করার লক্ষ্যে উপজেলা পানি ও পরিবেশ রক্ষা কমিটির নেতৃবৃন্দ মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পরিবেশ বাদি সংস্থা বেলা’র সাথে জুম এর মাধ্যমে মত বিনিময় সভায় মিলিত হন।
পানি ও পরিবেশ রক্ষা কমিটির আহবায়ক ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা জেলা সাধারণ সম্পাদক কমরেড আনসার আলী মোল্যার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন। ভার্চূয়াল মত বিনিময় সভায় ঢাকা থেকে যুক্ত হন বেলা ঢাকা অফিসের হেড অব প্রোগ্রাম খোরশেদ আলম, মাঠ সমন্বয়কারী এ.এম.এম মামুন, এ্যাডভোকেট জাকিয়া সুলতানা, রুমানা আফরোজ দীপ্তি, গবেষণা সমন্বয়কারী রেহমুনা নুরাইন নুপুর।
ফুলতলা উপজেলা পানি ও পরিবেশ রক্ষা কমিটির সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কমিটির সদস্য সচিব সরদার শাহাবুদ্দিন জিপপী, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আসলাম খান, ফুলতলা প্রেস কাবের সভাপতি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও বাজার বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস মৃনাল হাজরা, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান নান্নু, ওয়ার্কার্স পার্টির উপজেলা সভাপতি কমরেড সন্দিপণ রায়, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান বাবলু, ওয়ার্কার্স পার্টির নেতা সহকারী অধ্যাপক গৌতম কুন্ডু, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম প্রমুখ।
মতবিনিময় সভায় খুলনা থেকে যুক্ত হন বিভাগীয় সমন্বয়কারী মাহফুজুর রহমান মুকুল, পরিবেশ সুরক্ষা মঞ্চের আহবায়ক এ্যাড. কুদরত ই খুদা, সমন্বয়কারী আই.আর.ভি কাজী জাবেদ খালিদ পাশা জয়, পরিবেশ সুরক্ষা মঞ্চের সদস্য মেরিনা যুথী প্রমুখ। সভায় পানি ও পরিবেশ রক্ষা কমিটির নেতৃবৃন্দ ফুলতলার ভূগর্ভস্থ পানি রক্ষার্থে রক্ত দেব তো পানি দেব না এই মর্মে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here