যশোরে যুবককে মারপিট ও জখমের ঘটনায় মামলা

0
50

বিশেষ প্রতিনিধি
ছিনতাইয়ের চেষ্টায় ব্যর্থ হওয়ার পর ছিনতাইকারীরা পুলিশের ভয়ে মিশকাত শাকিল (২১) কে রোববার ২ মে বিকেলে শেখহাটি ফাঁটাগুল্লার মোড়ে ওৎপেতে থাকে গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মামলাটি করেছে, যশোর কোতয়ালি মডেল থানাধীন সেক্টর নং ৭ বাসা নং এইচ/৩ এর আব্দুস সালামের ছেলে আক্তারুজ্জামান মিঠু। মামলায় আসামী করা হয়েছে, উপশহর সেক্টর নং ৭, বাসা নং এস/২৫টিন সেড রওশন আলীর ছেলে নাছিম, সদর উপজেলার সুলতানপুর বাবুপাড়া গ্রামের মনু মিয়া নাইট গার্ডের ছেলে দিপুসহ অজ্ঞাতনামা ৪জন।
মামলার বাদি আক্তারুজ্জামান মিঠু মামলায় বলেছেন, তার ছেলে মিশকাত শাকিল সিভিল ইঞ্জিনিয়ারিং লেখাপড়া শেষ করে তার বন্ধু সদর উপজেলার শেখহাটি রিপনের ছেলে রাহাদ (২০) একই সাথে ট্রাষ্ট ব্যাংকে কন্ট্রাকে কাজ করে। অনুমান ২/৩ মাস পূর্বে মিশকাত শাকিল সন্ধ্যার পর শহর থেকে বাড়িতে ফিরছিল। ফেরার সময় বোর্ড কলেজের রাস্তায় মিশকাত শাকিল পৌছালে উক্ত আসামীদ্বয় ও তাদের সহযোগীদের সহায়তায় শাকিলের পথরোধ করে তার কাছ থেকে টাকা পয়সা ছিনতাইয়ের চেষ্টা চালায়। মিশকাত শাকিল দৌড়ে বাড়িতে চলে যাওয়ায় তাদের চেষ্টা ব্যর্থ হয়ে যায়। ওই সময় থেকে ছিনতাইকারীরা বিষয়টি যে কোন মাধ্যমে পুলিশ জানতে পারে আশংকা প্রকাশের কারনে মিশকাত শাকিলকে হত্যার পরিকল্পনা নেয়।
রোববার ২ মে রাহাদ তার বন্ধু মিশকাত শাকিলকে রোজায় কষ্ট হওয়ার কারনে তাকে বাড়িতে পৌছে দেওয়ার অনুরোধ করে। শাকিল রাহাদতে মোটর সাইকেল যোগে শেখহাটি রাহাদকে তাদের বাড়িতে পৌছে দেওয়ার জন্য রওয়ানা করে। বিকেল সাড়ে ৫ টায় শেখহাটি ফাঁটাগুল্লার মোড়ে পৌছালে উক্ত আসামীরা ওৎ পেতে থাকার এক পর্যায় মিশকাত শাকিলের পথের গতিরোধ করে। নাছিমের হুকুমে আসামীরা ধারালো দা ও ছুরি দিয়ে মিশকাত শাকিলকে আঘাত করে। এসময় তার বন্ধু রাহাদ ও শাকিলের বাবা ঠেকাতে এলে তাদেরকে প্রাণ নাশের হুমকী দিয়ে দ্রুত চলে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here