যশোরে করোনা উপসর্গ নিয়ে শিশু উন্নয়ন কেন্দ্রের এক কিশোরের মৃত্যু

0
17

বিশেষ প্রতিনিধি
করোনা উপসর্গে’ যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের বন্দি কিশোরের মৃত্যু’করোনা উপসর্গে’ যশোর শিশু (বালক) উন্নয়ন কেন্দ্রের এক কিশোরের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ( ২ মে ) দুপুরে মারা যায় রকি সরেণ (১৭)। খুনের মামলায় চার বছর আগে রাজশাহীর আদালতের মাধ্যমে তাকে শিশু উন্নয়ন কেন্দ্রে আনা হয়। রকি রাজশাহীর তানোর উপজেলার সুলতান সরেণের ছেলে।
ময়নাতদন্ত ছাড়াই পরিবারের স্বজনদের কাছে রোববার সন্ধ্যায় তার লাশ হস্তান্তর করা হয় বলে শিশু উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা নিশ্চিত করেন।
শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারি পরিচালক জাকির হোসেন সাংবাদিকদের বলেন, ‘অসুস্থতা জনিত কারণে রকির মৃত্যু হয়েছে। আমরা লাশের ময়নাতদন্ত করাতে চেয়েছিলাম। কিন্তু তার পরিবারের স্বজনেরা রাজি হয়নি। যে কারণে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’
তিনি আরও বলেন, ‘অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করালে চিকিৎসকেরা কোভিড-১৯ আক্রান্ত বলে সন্দেহ করে। এরপর উন্নত চিকিৎসার জন্যে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতলে পাঠানো হয়।’
প্রসঙ্গত শনিবার রকিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। করোনাভাইরাসের উপসর্গ থাকায় শনিবার মধ্যরাতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয় বলে জানায় কর্তৃপক্ষ। হাসপাতালে ভর্তির আগে সে পেটের অসুখে ভুগছিলো বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here