মধুমতি নদী ভাঙ্গন রোধে কামারখালীতে জিওটেক ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন

0
19

সহিদুল ইসলাম, মধুখালী
ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের গন্ধখালী ইউনুচ আলী মৃধা এবং মতিয়ার রহমান এর বাড়ীর সামনে মধুমতি নদীর প্রবল ভাঙ্গন রোধে জিওটেক ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় জিওটেক ব্যাগ ডাম্পিং কাজের উদ্বোধন করেন বোয়ালমারী পানি উন্নয়ন বোর্ডের এস.ডি.ই. সন্তোষ কর্মকার, এস.ও. শশাংক কুমার বিশ^াস, ঢাকা টাস্কফোর্স বোর্ডের গাজী মাহমুদুল হাসান, বোয়ালমারী পানি উন্নয়ন বোর্ডের কার্য-সহকারী মামুন-অর-রশিদ, কামারখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুর রহমান বিশ্বাস ( বাবু), বিশিষ্ঠ ব্যবসায়ী মনির হোসেন , মেসার্স রহমান ইঞ্জিনিয়ার এর প্রতিনিধি সাহিদুর রহমান (মানিক)।
সাথে উপস্থিত ছিলেন কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এম.এ. মান্নান (মন্নু), কামারখালী ইউনিয়ন পরিষদের ইউ.পি. সদস্য ও প্যালেন চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউ.পি. সদস্য ফরিদ হোসেন, ইলিয়াস শেখ, কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের ৪নং ওয়ার্ডের সভাপতি মোহাম্মাদ আলী, সাধারন সম্পাদক দেব দুলাল রায়, ৬নং ওয়ার্ডের সভাপতি ইউনুচ আলী মৃধা, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক আমিনুর রহমান (বাবুল মিয়া), চাঁদতারা মসজিদের পেশ ইমাম মাওলানা আমিন উদ্দীন জিহাদী, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক জাহাঙ্গীর আলম, মোজাফ্ফর হোসেন মৃধা, অবসরপ্রাপ্ত চাকুরীজীবি ও সমাজ সেবক গোলাম কাদের খাঁ, বিশিষ্ঠ রাজনীতিবিদ খন্দকার আশেক মোহাম্মাদ শান্ত সহ কামারখালী ইউনিয়নের স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন।
বোয়ালমারী ফরিদপুর পানি উন্নয়ন বোর্ডের এস. ও. শশাংক কুমার বিশ^াস জানান মধুমতি নদী ভাঙ্গন প্রবল দুই (২) এলাকায় ভাঙ্গন রোধে ৩৭০মিটার নদীভাঙ্গন রোধের কাজ হবে এবং ৭৩, ০০০(তিহাত্তর) হাজার জিওটেক ব্যাগ ডাম্পিং করা হবে। প্রকল্পে ব্যয় হবে ২, ৬৯.৭২, ০০০ (দুই কোটি, উনসত্তর লক্ষ, বাহাত্তর হাজার) টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here