যশোরে ‘মানবতার ভ্যানের’ ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত

0
14

সত্যপাঠ ডেস্ক
আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তমের ‘মানবতার ভ্যান’ রবিবার বিকেল পাঁচ টায় ১৪ তম দিনে যশোর পৌরসভার ১নং ওযার্ডের মোল্লাপাড়া আমতলায় ও গত পরশু শনিবার ১৩ তম দিনে শহরের মনিহার এলাকার নড়াইল বাসস্ট্যান্ডে ছিন্নমূল, মজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে চার শতাধিক প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করেছে।
গতকাল রোববার বিকালে মোল্লাপাড়া আমতলায় ৩০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন যশোর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান রিপন, যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়ন (২২৭) এর সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ ফুলু, সদর উপজেলা যুবলীগের সদস্য শাহ আলম, মোহাম্মদ ইব্রাহিম, মমিনুর রহমান মমিন, সাবেক ছাত্র লীগ নেতা শেখ সোয়েব, সূর্য, সজীব সহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।
বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে আত্মত্যাগের মহান মে দিবসের দিনে জেলা শ্রমিক লীগ ও যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের (২২৭) সহযোগিতায় যশোর শহরের মনিহার এলাকার নড়াইল বাসস্ট্যান্ডে ৪ শত প্যাকেট ইফতার সমগ্রী বিতরণ করা হয়।
এ ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন যশোর জেলা শ্রমিক লীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাংগঠনিক সম্পাদক টিপু সুলতান, সহ-সাংগঠনিক সম্পাদক জহির আহমেদ লিটু, যশোর জেলা পরিবহন সংস্থা (২২৭) শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু ও প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজুসহ অন্যান্য নেতৃবৃন্দ।
প্রধানমন্ত্রীর নির্দেশকে সম্মান জানিয়ে ‘মানবতার ভ্যান’ নিয়ে ছিন্নমূল, অসহায়, দিনমজুর ও শ্রমজীবীসহ নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তম। তিনি ধারাবাহিক কর্মসূচি নিয়ে বিতরণ করছেন ইফতার সামগ্রী। প্রাথমিক ভাবে রোজাদারদের মাঝে ১০ দিনের এই ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নেয়া হলেও যশোরের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শ্রমজীবীদের ভালবাসায় সিক্ত হয়ে এই কর্মসূচি বাড়িয়ে মোট বিশ দিন করা হয়েছে।
যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি কাজী বর্ণ উত্তম এর এ ধারাবাহিক কর্মসূচী সর্বমহলে ব্যাপকভাবে প্রশংশিত হয়েছে। কেননা তিনি ছিন্নমূল, মজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী স্থানীয় আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতাকর্মিদের মাধ্যমে বিতরণ করে চলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here