শহরের স্টেডিয়ামপাড়ায় ‘মানবতার ভ্যান’র ইফতার বিতরণ

0
32

 

সত্যপাঠ ডেস্ক

‘মানোবতার ভ্যান’ শুক্রবার ১২তম দিনে যশোর পৌরসভার ৩নং ওয়ার্ডের ঘোপ ধানপট্টি বড়বাজার শিকদারের চাতালে ছিন্নমূল, মজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে ৩০০ প্যাকেট ও স্টেডিয়াম পাড়ায় মুক ও বধিরদের মাঝে ৫০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করেছে।
জাতীয় সমাজতান্ত্রিক দলের কার্যকরী সভাপতি ও পিলুখান ফাউন্ডেশনের সভাপতি রবিউল আলম এই ইফতার ও উপহার সামগ্রী বিতরণ করেছেন। এ সময় তার সাথে ছিলেন যশোর পৌর প্যানেল মেয়র ১ ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোকসিমুল বারী অপু, দৈনিক স্পন্দন এর নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাবলু, যশোর জেলা ছাত্র লীগের সাবেক সহ সভাপতি শফিকুল ইসলাম সোহাগ সহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এদিকে বিকাল পাঁচ টায় যশোর মুক ও বধির সংঘের আয়োজনে ও কাজী বর্ণ উত্তমের সৌজন্যে পশ্চিম স্টেডিয়াম পাড়ায় মুক ও বধিরদের মধ্যে ইফতার উপহার সামগ্রী বিতরণ করেছে। ওই ইফতার সামগ্রী বিতরণে নেতৃত্ব দেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর রাজীবুল আলম, রিয়াদ, তোফাজ্জল মানিক, সাইফুল প্রমুখ।
প্রধানমন্ত্রীর নির্দেশকে সম্মান জানিয়ে ‘মানবতার ভ্যান’ নিয়ে যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচী যশোরের সহ সভাপতি কাজী বর্ণ উত্তমের সৌজন্যে মানবতার ভ্যান যশোর শহরের বিভিন্ন স্থানে ছিন্নমূল, অসহায়, দিনমজুর ও শ্রমজীবীসহ নিম্ন আয়ের মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।তার এই ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি যশোরের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শ্রমজীবীদের ভালবাসায় সিক্ত হয়েছে এবং প্রশংসিত হয়েছে ব্যাপকভাবে।
যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি কাজী বর্ণ উত্তম প্রাথমিক ভাবে রোজাদারদের মাঝে ১০ দিনের এই ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নিয়ে ছিলো। কিন্তু যশোরের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শ্রমজীবীদের ভালবাসায় সিক্ত হয়ে এবং তাদের অনুরোধে এই কর্মসূচি বাড়ানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here