ফুলতলায় কিশোরী ধর্ষনের দায়ে যুবক গ্রেফতার॥ স্বীকারোক্তিমুলক জবানবন্দি

0
37

ফুলতলা প্রতিনিধি
শুক্রবার ফুলতলা থানায় কিশোরী (১৩) ধর্ষনের দায়ে মাহমুদ আকুঞ্জী (৩৫) নামের এক যুবকের নামে মামলা রজু হয়েছে। পুলিশ আসামীকে গ্রেফতার করে আদালতের জেল হাজতে প্রেরণ করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ জানান, গত ১৯ এপ্রিল উপজেলার ডাউকোনা গ্রামের উসমান আকুঞ্জীর পুত্র মাহমুদ আকুঞ্জী রাতে বাড়ি থাকবে না বলে তার স্ত্রীর পাশে ঘুমানোর জন্য একই গ্রামের আত্মীয় কিশোরীকে তার দাদীর মাধ্যমে ডেকে আনে। পরে, রাতে টিভি দেখতে দেখতে মাহমুদের স্ত্রী পাশ্ববর্তী রুমে ঘুমাতে গেলে সেই সুযোগে কৌশলে ভীতি প্রদর্শন করে তাকে ধর্ষন করে। ভিকটিম শারিরীক ভাবে অসুস্থ হয়ে পড়লে পরের দিন তার দাদীকে জানালে তারা গ্রাম্য সালিশীর মাধ্যমে বিষয়টি মিমাংসার করার চেষ্টা করে ব্যর্থ হলে গতকাল ফুলতলা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা (নং- ১৩, তারিখ- ৩০/০৪/২১ ইং) দায়ের করে।
মামলার ২ ঘন্টার মধ্যে ফুলতলা থানা পুলিশ আসামী মাহমুদ আকুঞ্জীকে ডুমুরিয়া উপজেলা থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছে। আগামী রবিবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হবে বলে পুলিশ জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here