ছাত্রদল নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

0
75

বিশেষ প্রতিনিধি
যশোর এমএম কলেজ ছাত্রলদল নেতা নূর ইসলাম ওরফে রুবেল (২৯)কে কুপিয়ে জখম করা হয়েছে। গত বুধবার ২৮ এপ্রিল রাতে যশোর জিলা স্কুলের ভেতরে ছাত্রদলের এমএম কলেজ শাখার সদস্য সচিব নূর ইসলাম রুবেলকে কুপিয়ে জখম করায় তার ভাই নজরুল ইসলাম বাদি হয়ে কোতয়ালি থানায় ছাত্রদল ও যুবদল নেতাদের আসামি করে মামলা করেছেন।
আসামিরা হচ্ছে, জেলা ছাত্রদলের সভাপতি এবং শহরের আরএন রোড এলাকার আতাউল্লাহর ছেলে রাজিদুল ইসলাম সাগর (৩৪), জেলা যুবদলের সাধারণ সম্পাদক এবং রেলগেট চোরামারা দিঘিরপাড় এলাকার মৃত আইনুল হকের ছেলে আনছারুল হক রানা (৫০), বারান্দী মোল্লাপাড়া এলাকার সিরাজ মিস্ত্রির ছেলে মিজান চৌধুরী (২৮) ও হাবিব (২৩), শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পাশের বাবলু শেখের ছেলে জয় (২৮), মোল্লাপাড়ার আশরাফ ড্রাইভারের ছেলে জুবায়ের হোসেন (২৫), শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মৃত আব্দুল গণির ছেলে আরিফুল ইসলাম আরিফ (৪০), রেলগেট শ্রী দুর্গা হোটেলের পেছনের মৃত মঞ্জু সরদারের ছেলে আব্দুর রাজ্জাক (৪০), যশোর জিলা স্কুলের মসজিদের পিছনের আব্দুল হামিদের ছেলে আনোয়ার পারভেজ (৪০)।
মামলায় বাদি উল্লেখ করেন, আসাসিদের সাথে নূর ইসলাম রুবেলের দলীয় বিষয় নিয়ে গোলযোগ হয়। এরপর থেকে তাকে ক্ষতি করার জন্য সুযোগ খুঁজতে থাকে। গত বুধবার ২৮ এপ্রিল রাত ৯ টায় রুবেল তারাবির নামাজ শেষে জিলা স্কুলের উত্তর পাশ দিয়ে বাড়ি ফিরছিলো। সে সময় আসামি সাগর ও রানার হুকুমে আসামিরা ধারালো দা, লোহার রড, চাকু প্রভৃতি নিয়ে রুবেলের ওপর আক্রমন করে। তাকে কুপিয়ে মারাত্মক জখম করে তার পাকেট থেকে সাড়ে ৭ হাজার টাকা নিয়ে চলে যায়। সংবাদ পেয়ে রুবেলের ভাই নজরুল ইসলামসহ অন্যান্যরা জিলা স্কুলের মধ্যে গিয়ে রুবেলকে মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here