মধুখালীতে বীরমুক্তিযোদ্ধা মজিবুর রহমানের উপর হামলার মুল আসামি টোপ শাহিন সহ জড়িতে গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন

0
78

মধুখালী প্রতিনিধি
ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা মজিবুর রহমানের উপর সন্ত্রাসী হামলা ও প্রাননাশের চেস্টায় জড়িত কুখ্যাত সন্ত্রাসী ও প্রতারক টোপ শাহিন সহ অন্যান্য সকল আসামীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবীতে আড়পাড়া ইউনিয়ন বাসীর আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বীরমুক্তিযোদ্ধাগন এবং স্থানীয় জনগন।
বুধবার সকাল ১১টায় ঢাকা-খুলনা মহাসড়কের আড়পাড়া-কামারখালী টোল ভিটের সামনে মধুখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা খুরশিদ আলম ভূইয়ার সভাপতিত্বে এ মানববন্ধন পালন করা হয়।
কুখ্যাত সন্ত্রাসী টোপ ও মাদক সম্ম্রাট শাহিন এর দ্রুত বিচার এবং অন্যান্য সকল আসামীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে প্রশাসনের নিকট জোরালো বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আ. সালাম মন্ডল, বীরমুক্তিযোদ্ধা পরমানন্দ বিশ^াস, বীরমুক্তিযোদ্ধা শেখ আ. বারিক, আড়পাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবিদ মোল্যা প্রমুখ। ঘন্টাব্যাপী মানববন্ধনে এলাকার নারী- পুরুষ এবং মুক্তিযোদ্ধাগন অংশগ্রহন করেন।
মানববন্ধন শেষে তারা একটি বিক্ষোভ মিছিলও করেন। সবশেষে সভাপতি মধুখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা খুরশিদ আলম ভূইয়া গ্রেপ্তারকৃত আসামীর দ্রুত বিচার ও অন্যান্যদের অতি তাড়াতাড়ি গ্রেপ্তার প্রশাসনের নিকট জোরালো দাবী করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here