দ্বিতীয় দিনে কৃষকের ধান কেটে দিলেন বিপুলের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা

0
30

সত্যপাঠ ডেস্ক
যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ও বসুন্দিয়া ইউনিয়নের শাখাঁরীগাতী ও পদ্মবিলা এলাকার দুই কৃষকের জমির ধান কেটে দিয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। বুধবার ধারাবাহিক কর্মসূচির দ্বিতীয় দিনে তার নেতৃত্ব তিন বিঘা জমির ধান কেটে দেন যুবলীগের নেতাকর্মীরা।
বুধবার সকালে নরেন্দ্রপুর ইউনিয়নের শাখাঁরীগাতী গ্রামের কৃষক ফারুক বিশ্বাসের এক বিঘা জমির ধান কেটে দেন আনোয়ার হোসেন বিপুলের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা। পরে তারা পাশের বসুন্দিয়া ইউনিয়নের পদ্মবিলা গ্রামের শহিদুল ইসলাম দুই বিঘা জমির দান কাটেন।
এর আগে মঙ্গলবার ইছালী ইউনিয়নের কায়েতখালী গ্রামের দুই কৃষকের সোনালী ফসল বাড়িতে তুলতে নেতাকর্মীদের সাথে নিয়ে সহযোগিতা করেন আনোয়ার হোসেন বিপুল।
ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল বলেন, লকডাউনের কারণে শ্রমিক ও অর্থ সংকটের কারণে বিভিন্ন এলাকার জমির ধান পেকে গেলেও অনেকে তা কাটতে পারছেন না। শাখাঁরীগাতীর কৃষক ফারুক বিশ্বাসের ক্ষেতেই ধান নষ্ট হওয়ার উপক্রম হচ্ছিল। এমন খবর পেয়ে আমি যুবলীগের ৩০ জনের মতো নেতাকর্মী সাথে নিয়ে তার ধান কাটতে যায়। পরে পদ্মবিলার শহিদুল ইসলামের দুই বিঘা জমির ধান আমরা কেটেছি। এই কর্মসূচি আমাদের অব্যাহত থাকবে।
বুধবার ধান কাটার সময় তার সাথে ছিলেন যুবলীগ নেতা রাজু আহম্মেদ, জাবের হোসেন জাহিদ, আব্দুর রহমান, হাসানুর রহমান, রেযোয়ান হোসেন মিথুন, তছিকুর রহমান রাসেল, নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জিএম সবুজ হাসান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here