আগুনে পুড়ল ৯টি বাস

0
52

সত্যপাঠ ডেস্ক
ঢাকার নবাবগঞ্জে একটি বাসস্ট্যান্ডে অগ্নিকান্ডে ৯টি বাস পুড়ে গেছে। বুধবার সকালে উপজেলার বান্দুরা বাসস্ট্যান্ডে এই ঘটনা ঘটে।
প্রত্যাক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে বান্দুরা বাসস্ট্যান্ড এলাকার একটি জ্বালানি তেলের দোকানের পেছন থেকে প্রথমে আগুনের আভা দেখতে পান স্থানীয়রা। এর কিছুক্ষণ পর হঠাৎ কালো ধোঁয়ায় চারদিক অন্ধকারে ঢেকে যায়। মুহূর্তের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে।
স্থানীয়দের সহযোগীতায় প্রথমে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা আরও ১০ থেকে ১২ টি এন মল্লিকের যাত্রী পরিবহন ঠেলে সরিয়ে ফেলা হয়। পাশাপশি পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিটের কর্মীরা প্রায় একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ততক্ষণে এন মল্লিক পরিবহনের ৯ টি হিনো বাস ও আনুমানিক ২৫টি দোকান পুড়ে যায়।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, আগুনের সূত্রপাত, কারণ ও কেন ঘটেছে তা জানা যায়নি। তবে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে এন মল্লিক পরিবহনের স্বত্তাধিকারী নার্গিস মল্লিকের ব্যবস্থাপনা পরিচালকের সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here