মণিরামপুরে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় স্বামী পরিত্যক্তাকে পিটিয়ে হাত ভেঙ্গে দিল বখাটেরা, থানায় অভিযোগ হলেও আটক হয়নি কেউ

0
120

মণিরামপুর প্রতিনিধি
মণিরামপুরে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় সাথী খাতুন (২৫) নামে স্বামী পরিত্যক্তা দরিদ্র নারীকে বেধড়ক পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কাজিয়াড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সাথী ওই গ্রামের মৃত. আব্দুর রহিমের কন্যা। এ ঘটনায় জড়িত ২ বখাটের বিরুদ্ধে থানায় অভিযোগ করার পর হুমকীতে ভুক্তভোগী সাথী খাতুনসহ পরিবারের অন্যান্যরা নিরাপত্তাহীনতায় থাকলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি।
হাসপাতালে চিকিৎসাধীন সাথী খাতুন জানায়, প্রতিবেশী তৌহিদ এবং সুমন নামের দুই বখাটে দীর্ঘদিন তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার রাতে তাদের বাড়িতে একটি বিষধর সাপ মারার পর সেটি ফেলতে বাড়ির পিছনে গেলে ওই দুই বখাটে তাকে জাপটে ধরে পুনরায় কুপ্রস্তাব দেয়। এতে প্রতিবাদ করলে তারা ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়ি পিটিয়ে তার একটি হাত ভেঙ্গে দেয়। হাসপাতালের চিকিৎসক মোসাব্বিরুল ইসলাম রিফাত জানান, সাথী খাতুনের বাম হাতের হাড় সম্পূর্ণ ভেঙ্গে গেছে। এছাড়া তার শরীরের বিভিন্ন অংশে ফোলা জখম রয়েছে। স্থানীয় অনেকেই জানান স্বামী পরিত্যক্তা নারীকে মারপিটকারী তৌহিদ ও সুমনের বিরুদ্ধে এলাকায় নানা অপরাধ কর্মকান্ডের অভিযোগ রয়েছে। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, নারীকে মারপিটের অভিযোগ তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here