ব্যাংক কর্মকর্তার ভাড়া বাড়িতে চুরি

0
60

বিশেষ প্রতিনিধি
শহরের পুরাতন কসবা কাজী পাড়াস্থ কবিরুল ইসলামের ইতি কটেজের ব্যাংক কর্মকর্তার ভাড়া বাড়িতে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। বাড়িতে কেউ না থাকার সুযোগে সংঘবদ্ধ চোরেরা ঘরের দরজার তালা ভেঙ্গে ঢুকে নগদ ৫০ হাজার টাকা ১০ ভরি স্বর্ণালংকরসহ সাড়ে ৮ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় সোমবার কোতয়ালি মডেল থানায় মামলা হলেও পুলিশ চুরি যাওয়া মালামাল উদ্ধার কিংবা চুরির সাথে জড়িত কাউকে সনাক্ত করতে পারেনি।
মাগুরা জেলার শালিখা উপজেলার পুলুম গ্রামের সহিদুর রহমানের ছেলে ইনামুল কবীর যশোর শহরে এক্সিম ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে কর্মরত। গত ৯ এপ্রিল তিনি তার স্ত্রী ও পরিবার নিয়ে যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া কমিরুল ইসলামের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকার জন্য চুক্তিবদ্ধ হয়। ১০ এপ্রিল ভাড়াটিয়া হিসেবে উক্ত বাড়িতে ওঠে। ভাড়া বাড়িতে পরিবার নিয়ে ওঠার পর কোভিড-১৯ রোগের জন্য সারা দেশের ন্যায় লক ডাউন দেওয়ায় পরিবার নিয়ে ব্যাংক কর্মকর্তা নিজ গ্রামের বাড়ি পুলুমে চলে যান। বাড়ির মালিক মোবাইল ফোনে ইনামুল কবীরকে জানান তার ভাড়া বাড়িতে চুরি হয়ে গেছে। তিনি পরিবার নিয়ে উক্ত ভাড়া বাড়িতে এসে দেখেন। ঘরের মধ্যে মালামাল এলোমেলো। ছাড়ানো ছিটানো।
অজ্ঞাতনামা চোরেরা ২৩ এপ্রিল রাত ১০ টার পর থেকে ২৩ এপ্রিল রাত পৌনে ২ টায় ঘরের মধ্যে ঢুকে আলমারিসহ বিভিন্ন স্থান তছনছ করে নগদ ৫০ হাজার টাকা স্ত্রী ও তার বিভিন্ন স্বর্ণালংকর ১০ ভরি, ৩ভরি রুপার অলংকর একটি ল্যাপটপসহ ৮লাখ ৫৫ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। এ ব্যাপারে ২৬ এপ্রিল সোমবার কোতয়ালি মডেল থানায় মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here