পুলিশের সোর্স রোমান হত্যা মামলায় রুবেল রিমান্ডে

0
92

বিশেষ প্রতিনিধি
যশোরে কথিত পুলিশের সোর্স ও টাইলস মিস্ত্রি আব্দুর রহমান রোমান হত্যা মামলার প্রধান আসামী সিটি কলেজ পাড়ার রুবেলের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রুবেল ওই এলাকার ইনছান আলীর ছেলে। পুলিশের চাওয়া সাতদিনের রিমান্ড আবেদনের শুনানী শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট গৌতম মল্লিক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
২০১৭ সালের ৩১ মার্চ যশোরের ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকার ভৈরব নদ থেকে আবদুর রহমান রোমানের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। রোমান সীতারামপুর গ্রামের মৃত আশরাফ ফকিরের ছেলে। এসময় রোমানের বুক, পেট ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় ২০১৭ সালের পহেলা এপ্রিল রোমানের মা আমেনা বেগম বাদী হয়ে রুবেল সহ পাঁচজনকে আসামি করে কোতোয়ালী থানায় মামলা করেন।
মামলায় উল্লেখ করা হয়, আসামি রুবেল সন্ত্রাসী। জেলখেটে বের হয়ে রোমানকে হত্যার হুমকি দেয়। ৩০ মার্চ রাত নয়টার দিকে রোমান বাড়িতে ছিল। এমন সময় রুবেল লোক মারফত রোমানকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ ছিল এবং রাতে তিনি বাড়ি ফেরেননি। ৩১ মার্চ তার লাশ নদীথেকে উদ্ধার করা হয়।
উল্লেখ্য, রোমান নিহতের পর পরিবার ও স্থানীয়রা সে পুলিশের সোর্স ছিল বলে দাবি করা হয়। এছাড়া একই এলাকায় ফাহিম নামে আরেকজন সোর্সের কাজ করতেন। এছাড়া আসামি রুবেল আটকের পেছনে রোমানের যোগসাজড় ছিলো এমনটি সন্দেহে রুবেল, ফাহিম তার সহযোগিরা রোমানকে কুপিয়ে হত্যা করে লাশ বস্তাবন্দি করে নদীতে ফেলে দেয় বলে ধারণা করে রোমানের পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here