যশোরে বিস্ফোরিত বোমায় যুবক জখমের ঘটনায় মামলা, আসামি ১০

0
36

বিশেষ প্রতিনিধি
যশোরে নিজের কাছে থাকা বোমার বিস্ফোরণে রাকিব হাসান অনি (১৯) নামে এক যুবক আহতর ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। অনি শংকরপুর জমাদ্দার পাড়ার আলতাফ হোসেন আলতুর ছেলে। যশোর চাঁচড়া ফাঁড়ির এসআই মফিজুর রহমান বাদি হয়ে অনি ও ৯ সহযোগির নাম উল্লেখ করে কোতয়ালি থানায় মামলা করেছেন।
পুলিশ আহত রাকিব হাসান অনিকে গ্রেফতার করেছে। মামলায় অপর আসামিরা হচ্ছে, যশোর শহরের বেজপাড়া বুনো পাড়া বর্তমানে শংকর পুর মোবারক কাঠি গ্রামের মাসুদ কামালের ছেলে সোহান (২৫), একই এলাকার রাতুল (১৯), বাতেন (১৯), মোবারকাঠি বলাডাঙ্গার আওছারের ছেলে সোহেল (২৫), ভুটানের ছেলে হাসান (১৯), একই এলাকার আলমগীর (৩৫) হাফিজুর (২৫), অশোক কুমার রায়ের ছেলে আনন্দ (২৫) এবং চাঁচড়া ডালমিল এলাকার আলী (১৭)। এছাড়া অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করা হয়েছে।
এসআই মফিজুর রহমান মামলায় উল্লেখ করেন, আসামিরা সন্ত্রাসী কর্মকান্ডে করে বেড়াই। গত ২৪ এপ্রিল রাত পৌনে ৯টায় শহরের শংকরপুর জমাদ্দার পাড়ার হাজির গোডাউনের সামনে নাশকতা করার জন্য বোমা নিয়ে অপেক্ষা করছিল। সে সময় আসামিদের কাছে থাকা একটি বোমার বিস্ফোরণ ঘটে। এতে আসামি রাকিব হাসান ওরফে অনি আহত হয়।
সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরত বোমার স্পিøন্টার, জালের কাঠি (লোহার ছোট টুকরো), স্কস টেপ এবং টিনের কৌটার অংশ বিশেষ উদ্ধার করা হয়। মামলায় বাদি উল্লেখ করেন, আসামি রাকিব হাসান অনি আহত হয়ে যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে গিয়ে চিকিৎসা নেয়। কিন্তু চিকিৎসা নেয়ার পর ওয়ার্ডে ভর্তি না হয়ে পালিয়ে যায়। পরে গত রোববার ২৫ এপ্রিল দুপুরে তার বাড়ি থেকে আটক করা হয়। সে সময় সে পলাতক আসামিদের নাম পরিচয় পুলিশের কাছে বলে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here