যশোরে চাঁদা দাবি করে ছিনিয়ে নেয়া মোটরসাইকেল উদ্ধার, আটক ১

0
49

বিশেষ প্রতিনিধি
যশোরে হাফিজুর রহমান (২৪) নামে এক যুবককে গতিরোধ পূর্বক মারপিটে জখম করে মোটর সাইকেল ছিনিয়ে নেয়া এবং দুই লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণ করে মুক্তিপণের অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে।
হাফিজুর শহরতলীর পুলেরহাটি কৃষ্ণবাটি ত্রিশ ঘরের উত্তর পাশের মৃত সিরাজুল ইসলামের ছেলে। ছিনিয়ে নেয়া মোটরসাইকেলসহ আকাশ হোসেন হৃদয় (২২) নামে এক আসামিকে আটক করেছে পুলিশ। সে শহরতরীর পুলেরহাট কৃষ্ণবাটি সার্ভিসিং এর বিপরীতে মৃত আব্দুল ওহাবের ছেলে। মামলায় এজাহার নামীয় আসামী হচ্ছে, যশোর শহরের চাঁচড়া রায়পাড়া ইসমাইল কলোনীর ফারুক পকেট মারের ছেলে কুদরত আলী (২৮), একই এলাকার খালিদ কাজীর ছেলে ইমন ওরফে গুন্ডা ইমন (২২), সদর উপজেলার পুলেরহাট কৃষ্ণবাটি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মনা (৩০), চাঁচড়া রায়পাড়ার আব্দুস সামাদের ছেলে রবি (২৪) এবং পুলের হাট মন্ডলগাতী গ্রামের টুটুল।
হাফিজুর রহমান মামলায় বলেন, গত ১৯ এপ্রিল সন্ধ্যা পৌনে ৭টায় তিনি তার ব্যবহৃত মোটর সাইকেলটি নিয়ে পুলের হাট আকিজ পেট্রোল পাম্পের সামনে যান। সেখানে গেলে আসামিরা তার গতিরোধ করে। গতিরোধ করে গালিগালাজ শুরু করে। এতে হাফিজুর রহমান প্রতিবাদ করলে তাকে মারপিট করে জখম করে। এসময় তার প্যান্টের পকেট থেকে ১৮ হাজার ৭শ টাকা কেড়ে নেয়। এরপর তার মোটর সাইকেলটি কেড়ে নেয়।
আসামিদের একটি মোটর সাইকেলে হাফিজুর রহমানকে তুলে নিয়ে প্রথমে খোলাডাঙ্গা সার গোডাউনের ভেতরে নিয়ে গিয়ে অবৈধভাবে আটকে রাখে। সেখানে মারপিট করতে থাকে ও তার কাছে ২লাখ টাকা চাঁদা দাবি করে। সে সময় বলা হয় তোর মোটরসাইকের নিতে হলে ২ লাখ টাকা চাঁদা দিতে হবে। এরপর চাকু দেখিয়ে হত্যার হুমকি দিয়ে আসামিরা তাদের মোটরসাইকেলে তুলে যশোরে শার্শার নাভারণ এলাকার একটি অজ্ঞাতামা ফাঁকামাঠে নিয়ে যায়। সেখান থেকে ফের রাত ১টার দিকে মন্ডলগাতী গ্রামের একটি আমবাগানে নিয়ে আসে এবং মারপিট করে। মারপিটের সময় বলে চাঁদার ২ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল নিয়ে যাবি। এই বলে ছেড়ে দেয়। তিনি বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়েন এবং পরিবারের সদস্যরা হাফিজুর রহমানকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।
এ বিষয়ে কোতয়ালি থানার এসআই সাব্বির হাসান জানিয়েছেন, এই ঘটনায় মামলা হওয়ার পর পুলিশ সোমবার ভোরে অভিযান চালিয়ে হৃদয় নামে একজনকে আটক করে তার বাড়ি থেকে। সেই সাথে তার কাছ থেকে ছিনিয়ে নেয়া মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। আটক হৃদয়কে ২৬ এপ্রিল সোমবার আদালাতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here