করোনায় যশোরে একজনের মৃত্যু, আক্রান্ত ৪৭জন

0
49

মোকাদ্দেছু রহমান রকি

যশোর জেলায় নতুন করে সংক্রমন করোনা ভাইরাসে লক্ষণ চন্দ্র পাল (৬৩) নামে এক বৃদ্ধ মারা গেছে। সে যশোর শহরতলী নীলগঞ্জ এলাকার বাসিন্দা। গত ২৪ এপ্রিল উক্ত বৃদ্ধের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। পরের দিন রোববার ২৫ এপ্রিল তিনি মারা যান। মারা যাওয়ার পর তার মৃত্যুর রিপোর্ট হাতে পান সিভিল সার্জন অফিস।

এ নিয়ে যশোর জেলায় কোভিড-১৯ রোগে মারা গেছে ৭০ জন। নতুন করে আক্রান্ত হয়েছে ৪৭ জন। এ নিয়ে যশোর জেলায় মোট আক্রান্তর সংখ্য দাঁড়িয়েছে ৬ হাজার ২শ’ ১৫জন। যশোরের সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন সোমবার ২৫ এপ্রিল সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ১৬১টি নমুনার রিপোর্ট হাতে পান। এর মধ্যে ৩৯ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস পজিটিভ। একই সময় খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৫টি নমুনার রিপোর্ট পান। যার সব ক’টি নেগেটিভ।

এছাড়া, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে র‌্যাপিট অ্যান্টিজেন্ট থেকে ৩৯ জনের শরীরে পরীক্ষা করে ৮ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস পজিটিভ পাওয়া যায়। যশোরে নতুন করে আক্রান্ত ৪৭ জনের মধ্যে যশোর সদর উপজেলায় ৪৩জন, ভয়নগর উপজেলায় ৩জন ও কেশবপুর উপজেলায় ১জন রয়েছে। যশোর জেলায় মোট আক্রান্ত ৬২১৫ জনের মধ্যে ৪ হাজার ১শ’ ৮৯জন পুরুষ ও ২ হাজার ২৬জন নারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here