করোনায় আক্রান্ত রোগী হাসপাতাল থেকে পালানোর ঘটনায় বাম গণতান্ত্রিক জোট যশোরের বিবৃতি

0
29

প্রেস বিজ্ঞপ্তি

১৮ থেকে ২৪ এপ্রিলের ভিতর ভারত থেকে করোনায় আক্রান্ত ১০ রোগী যশোর ২৫০ বেড হাসপাতাল থেকে পালানোর ঘটনায় তীব্র নিন্দা, ক্ষোভ, উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করে বাম গণতান্ত্রিক জোট যশোর জেলা শাখার নেতৃবৃন্দ এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন সারা বিশ্ব যখন করোনা আতঙ্কে আতঙ্কিত, তখন ভারতে করোনার প্রভাব ভয়াভয়ে, মৃত্যু হচ্ছে প্রতিদিন হাজার হাজার।

সেইরূপ অবস্থায় ভারত থেকে করোনা নিয়ে আগত রুগী সরকারী হাসপাতাল থেকে হারিয়ে যাওয়ার ভিতর দিয়ে গোটা দেশকে আতঙ্ক ও হুমকির ভিতর ফেলার আধিকার হাসপাতাল কর্তৃপক্ষকে কে দিয়েছে বলে নেতৃবৃন্দ প্রশ্ন রাখেন। এই ব্যার্থতার দায় জেলার কেভিড কমিটির এড়ানোর কোন সুযোগ আছে বলে আমরা মনে করি না।
নেতৃবৃন্দ পালিয়ে/ হারিয়ে যাওয়া করোনা রোগীদের দ্রুত উদ্ধার করে করোনা হাসপাতালে চিকিৎসা প্রদান, রোগীরজ্ঞান সাথে এই কয়দিনে মেলামেশা করা ব্যাক্তিদের সনাক্ত করে আইসোলেশনে রাখার দাবি ও রোগী পালিয়ে যাওয়ার জন্য দায়ি সকলের বিরুদ্ধে শাস্তির দাবি করেন। এই দায়িত্বহিন আচারণের জন্য জেলা কেভিড কমিটিরও সমালোচনা করেন।

বিবৃতিদাতা হলেন- সিপিবি সভাপতি ও বাম গণতান্ত্রিক জোটের জেলা সমন্বয়ক অ্যাড. আবুল হোসেন, বাসদ মার্কসবাদী’র জেলা সমন্বয়ক হাচিনুর রহমান, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মার্কসবাদী’র জেলা সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, সম্পাদক, ইউনাইটেড কমিউনিস্ট লীগের জেলা সম্পাদক তসলিমুর রহমান, বাসদ’র জেলা সমন্বয়ক শাহাজান আলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here