কপিলমুনিতে কুপ্রস্তাব ও হয়রানির জেরে ভাসুরের বিরুদ্ধে থানায় জিডি

0
96

কপিলমুনি প্রতিনিধি
প্রেম নিবেদন ও কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নানা হয়রানির শিকার হচ্ছেন হরিঢালীর এক অসহায় গৃহবধু। অগত্যায় থানায় ওই ভাসুরের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন তিনি। জিডি নং ১৩৫০,তা: ২৫ /৪/২১।
জিডি সূত্রে ও তার অভিযোগে জানাযায়, হরিঢালী ইউনিয়নের দরগা মহল গ্রামের মৃত শেখ আকবর আলীর পুত্র কাঠ ব্যবসায়ী শেখ আব্দুল জলিল (৪৫) একই গ্রামের তার প্রতিবেশি খুচরা সবজি ব্যবসায়ী শেখ মিজানুর রহমানের স্ত্রী মনিরা বেগম (৩৫)কে প্রায় প্রেম নিবেদন ও কুপ্রস্তাব দেয়। এতে রাজি হয়না মনিরা বেগম।
স্বামী মিজানুর রহমান ভ্রাম্যমান খুচরা শাকসবজি ব্যবসায়ী হিসাবে অধিকাংশ সময় বাড়ির বাহিরে থাকতে হয় তার। এই সুযোগে সুন্দরী ওই গৃহবধূর পিচে লাগে প্রতিবেশী সম্পর্কে ভাসুর জলিল। কিন্তু গৃহবধূ মনিরা বেগমকে বাগে আনতে ব্যর্থ হওয়ায় তাকে করা হয় নানা হয়রানি।
গত ২০ এপ্রিল রাত সাড়ে ৯ টায় স্বামী বাড়িতে না থাকায় উক্ত গৃহবধূর বাড়ির সামনে এসে আবারও কুপ্রস্তাব দেয় শেখ জলিল। রাজি না হওয়ায় অকথ্য ভাষায় গালিগলাজ করতে থাকে সে। এমনকি জীবননাশের হুমকিসহ তার স্বামীকে মিথ্যা মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ারও হুমকি দেয়।
এছাড়া শেখ জলিল ওই গৃহবধূর ঘরের টিনের চালে ইট মারা সহ দীঘদিন নানা ভাবে হয়রানী করছে বলে মনিরা বেগম অভিযোগ করেন। তাদেরকে হয়রানী ও নাজেহাল না করার জন্য মনিরা বেগম ও তার স্বামী জলিলকে অনুনয় বিনয় করলেও প্রভাবশালী জলিল তাতে কোন কর্নপাত করেনি।
অগত্যায় মনিরা বেগম জলিলের বিরুদ্ধে পাইকগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করে হয়রানী বন্দ ও জীবনের নিরাপত্তা চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here