অভয়নগরের চোরের শাবলের আঘাতে স্বামী খুন, স্ত্রী ও মা আহত

0
54

বিশেষ প্রতিনিধি
যশোরের অভয়নগর উপজেলার চলিশিয়া গ্রামের গৌর চন্দ্র সরকারের ছেলে, পাটকল শ্রমিক দেবাশীষ সরকার ওরফে সঞ্জয়(৪৫) কে মাথায় শাবলের আঘাত দিয়ে হত্যাকরা হয়েছে।
রোববার ২৫ এপ্রিল গভীর রাতে তার ঘরে ঢুকে চোরেরা শাবল দিয়ে আঘাত করেেল তার মৃত্যু হয়। একই সময় শাবলের আঘাতে তার স্ত্রী রিপা সরকার (৩৪) আহত হয়েছে। দেবাশিষ অভয়নগর উপজেলার রাজঘাটের যশোর জুট ইন্ডাস্ট্রিজে (জেজেআই) হিসাব বিভাগে উচ্চমানসহকারী পদে কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, রোববার দিবাগত রাত আড়াই টার সময় রান্না ঘরের জানালার লোহার গ্রিল কেটে দুই চোর ঘরে ঢোকে। এসময় দেবাশীষ সরকার ও তার স্ত্রী রিপা সরকার টের পেয়ে বাধা দিলে চোরেরা ঘরে থাকা শাবল দিয়ে দেবাশীষ ও তার স্ত্রীকে মাথায় আঘাত করে।
এতে তারা গুরুতর জখম হন। চোরেরা এ সময় দেবাশীষ সরকারের মা মিনতি সরকারকে(৬২) লাঠিদিয়ে আঘাত করে। তাদের চিৎকারে প্রতিবেশীরা সেখানে আসলে চোরেরা পালিয়ে যায়। প্রতিবেশীরা দেবাশীষ ও তার স্ত্রীকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রাত তিনটা ৪২ মিনিটে দেবাশীষ সরকার সেখানে মারাযান। অবস্থার অবনতি হলে রিপা সরকারকে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, চুরি করতে বাধা দেওয়ায় চোরেরা শাবল দিয়ে দেবাশীষ সরকার ও তার স্ত্রী রিপা সরকারের মাথায় আঘাত করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেবাশীষ সরকার মারা গেছেন। তার স্ত্রী রিপা সরকারের অবস্থা ও আশংকা জনক। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে। আশা করছি, ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা সম্ভব হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here