যশোরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার॥ গ্রেফতার ৯

0
95

বিশেষ প্রতিনিধি
কোতয়ালি মডেল থানা, সদর পুলিশ ফাঁড়ি ও পুলিশ ক্যাম্পের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে সাড়ে ৩ কেজির অধিক গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করেছে। এসময় মাদক বহনের অভিযোগে ইউনিয়ন যুবলীগ নেতা ও এক শিশুসহ ৯ জনকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার চাঁচড়া ভাতুড়িয়া গ্রামের মৃত আরিফুল ইসলামের শিশু ছেলে সবুজ হোসেন, কুষ্টিয়া জেলাার কুমার খালি উপজেলার কুষ্টিয়া কুমারখালী মহেন্দ্রপুর গ্রামের খালেক রহমানের ছেলে রায়হান, যশোর সদর উপজেলার বিরামপুর পশ্চিমপাড়া জনৈক সামসুল হকের স্ত্রী কমলার বাড়ির ভাড়াটিয়া সোরাব গাজীর ছেলে সাজ্জাদ, সদর উপজেলার ভায়না দাইতলা গ্রামের আসাদুল মোল্যার ছেলে আলমগীর হোসেন, যশোরের ঝিকরগাছা উপজেলার হাড়িয়া ওয়ার্ড নং ৮ বেলের মাঠ) গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে মশিয়ার রহমান, একই উপজেলার ছদির আলী গদখালী গ্রামের মৃত আবু তালেব মিস্ত্রীর ছেলে আলী হোসেন, নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ঘাগা গ্রামের বর্তমানে যশোর শহরের রেলগেট কয়লাপট্টি আফছার মল্লিকের বাড়ির ভাড়াটিয়া সফিকুল শেখ এর ছেলে মানিক শেখ, সদর উপজেলার কিসমত নওয়াপাড়া গ্রামের মৃত আজির উদ্দীনের ছেলে শরিফুল ইসলাম ওরফে সাথী ও নতুন উপশহর (নিউ মার্কেট সেক্টর -৭) জি ব্লক বাসা নং ১০ এর মৃত রুহুল আমিনের ছেলে রবিউল আমিন লিটন। এ ঘটনায় মাদক আইনে আলাদা ৮টি মামলা কোতয়ালি মডেল থানায় হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।
সদর পুলিশ ফাঁড়ি সূত্রে জানাগেছে, উক্ত ফাঁড়ির একটি টিম শুক্রবার বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে শহরের ঢাকা রোড তালতলা মোড় রোডস্থ আর এস ডেন্টাল কেয়ারের সামনে অভিযান চালায়। এসময় সেখানে গাঁজা বেচাকেনার অভিযোগে শিশু বালক সবুজ হোসেন ও তার সহযোগী রায়হানকে গ্রেফতার করে। তাদের দখল হতে ১শ’ ২০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগদ ৪৫০ টাকা উদ্ধার করে।
অপরদিকে, কোতয়ালি মডেল থানা পুলিশ শুক্রবার দিবাগত গভীর রাতে শনিবার রাত ১ টার পর সদর উপজেলার বিরামপুর পশ্চিমপাড়া জনৈক কমলার বাড়ির ভাড়াটিয়া সাজ্জাদ কে তার বাড়ির সামনে থেকে ১৫ পিস ইয়াবা, সদর পুলিশ ফাঁড়ির একটি টিম শুক্রবার সন্ধ্যারাত সাড়ে ৭ টায় নড়াইল রোডস্থ ইন্ডিয়ান ভিসা অফিসের সামনে থেকে সেন ফার্মেসী এন্ড ফটোকপির দোকানে অভিযান চালিয়ে দেড় কেজি ওজনের গাঁজাসহ মশিয়ার রহমান, কোতয়ালি মডেল থানা পুলিশ শুক্রবার ২৩ এপ্রিল রাত সোয়া ৯ টার পর সদর উপজেলার ভায়না তারাগঞ্জ দক্ষিণপাড়ার আলমগীর হোসেনের ইলেকট্রিক দোকানের সামনে থেকে আলমগীর হোসেনকে ১শ’ গ্রাম গাঁজা, পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির সদস্যরা ২২ এপ্রিল রাত সাড়ে ৮ টায় নতুন উপশহর সেক্টর ৭ জি ব্লক বাসা নং ১০ এর মৃত রুহুল আমিনের ছেলে ইউনিয়ন যুবলীগ নেতা রবিঊল আমিন লিটনকে ৫ বোতল ফেনসিডিল, পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির সদস্যরা বৃহস্পতিবার ২২ এপ্রিল রাত সাড়ে ১০ টায় শহরের দড়াটানা মোড়ে সিদ্দিক বেকারীর সামনে থেকে শরিফুল ইসলাম ওরফে সাথী নামে এক যুবককে ৪৯পিস ইয়াবাসহ গ্রেফতার করে।
এছাড়া, কোতয়ালি মডেল থানা পুলিশ বৃহস্পতিবার ২২ এপ্রিল রাত ১০ টার পর শহরের রেলগেট প্রাইভেট স্ট্যান্ডের সামনে থেকে মানি শেখকে ১২০ গ্রাম গাঁজা ও সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা শুক্রবার ২৩ এপ্রিল রাত সাড়ে ৯ টায় শহরের চাঁচড়া চেকপোষ্ট মোড়স্থ সাগরের ফলের দোকানের সামনে থেকে আলী হোসেন নাম এক ব্যক্তিকে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here