যশোরে দুই ভাইকে হত্যার হুমকী, থানায় অভিযোগ

0
24

বিশেষ প্রতিনিধি
চিহ্নিত সন্ত্রাসীরা পাওনা টাকা না দিয়ে জমি দখলে চেষ্টার এক পর্যায় দুই সহোদরকে প্রকাশ্যে গালিগালাজের এক পর্যায় মারপিট পুর্বক হত্যার চেষ্টা চালিয়েছে। তারা আইনের আশ্রয় নিয়ে চরম আতংকের মধ্যে দিনাতিপাত করছে। ঘটনাটি যশোর যশোর জেলার বাঘারপাড়া উপজেলার রায়পুর গ্রামের। এ ঘটনায় বাঘারপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
রায়পুর গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে নাছির উদ্দিন বাদি হয়ে সন্ত্রাসী প্রকৃতির বাঘারপাড়া উপজেলার ওমর পুর গ্রামের মৃত ইয়াকুব্বার খানের ছেলে কামরুল ও একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মশিয়ার রহমানের বিরুদ্ধে অভিযোগ দিয়ে বলেছেন বিবাদীরা ওয়াহিদুজ্জমানের পক্ষে ভাড়ায় খেটে গত ২২ এপ্রিল বিকেল সোয়া ৫ টায় বাদি ও তার ভাই আনিছুর রহমান রতনের উপর চড়াও হয়। তারা মারতে উদ্যত হয়ে গালিগালাজ করতে থাকে। গালিগালাজ করতে বাধা নিষেধ করলে মারপিট শুরু করে।
আনিছুর রহমান রতন জানান, ওয়াহিদুজ্জমানের কাছে সে বিভিন্নভাবে ১৪ লাখ টাকা পাবে। উক্ত টাকা পরিশোধ না করে সে কামরুল ইসলাম ও মশিয়ার রহমানকে ভাড়া করে দুই ভাইকে মারপিট পূর্বক বিষয়টি মিটিয়ে ফেলতে। বর্তমানে থানায় অভিযোগ করেও চরম নিরাপত্তা হীনতায় ভূগছে দুই সহোদর।
অবিলম্বে কামরুল ও মশিয়ার রহমানকে আইনের আওতায় না আনা হলে যে কোন সময় তারা আনিছুর রহমান রতন ও তার ভাই নাছির উদ্দিনকে মারপিটসহ হত্যাকান্ডের ঘটনা ঘটাতে পারে এমন আশংকা প্রকাশ করছে আনিছুর রহমান ও নাছির উদ্দিনের পরিবারের সদস্যরা। এলাকাবাসীরা জানান, কামরুল ও মশিয়ার রহমান এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ করে বেড়ায়। তাদের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে। তারা চাঁদাবাজীসহ নানা অপরাধ মূলক কর্মকান্ড করে বেড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here