বাঘারপাড়ার ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

0
55

বিশেষ প্রতিনিধি
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি, ট্রেড লাইসেন্স নবায়ন ও মূল্য তালিকা না থাকায় যশোরের বাঘারপাড়ায় ছয় প্রতিষ্ঠানকে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
শনিবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা উপজেলার খাজুরা বাজারে অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন। সকাল থেকে দুপুর পর্যন্ত চলা এ অভিযানে জেলা কার্যালয়ের সহকারী পরিচালক খালিদ বিন ওয়ালিদ নেতৃত্ব দেন। অভিযানে কৃষি বিপণন অধিদপ্তর যশোরের মাঠ ও বাজার পরিদর্শক মোহাম্মদ কুতুব উদ্দীন, ক্যাবের সদস্য আব্দুর রাকিবসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যশোরের সহকারী পরিচালক খালিদ বিন ওয়ালিদ জানান, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও মূল্য তালিকা না থাকায় মোল্যা ট্রেডার্সে দেড় হাজার, আহম্মদ স্টোরে দেড় হাজার, ট্রেড লাইসেন্স নবায়ন না থাকায় সুমি ইলেকট্রনিক্সে এক হাজার টাকা, মূল্য তালিকা না থাকায় চন্ডিপুর কৃষি ভান্ডারে দুই হাজার, জয়েন্ট ট্রেডার্সে দুই হাজার এবং অসিত স্টোরে দুই হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযান চলাকালে বাজারের সকল মুদি, চাল, মুরগি ও মাংসের দোকানে হালনাগাদ মূল্য তালিকা প্রদর্শন করা এবং ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করার নির্দেশনা দেওয়া হয়। পাশাপাশি ব্যবসায়ী ও জনসাধারণকে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্ব বজায় রাখার নিদের্শনাও দেয়া হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here