বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে বর্ণ‘র ‘মানবতার ভ্যান’ বিতরণ করেছেন ৩ শতাধিক ইফতার

0
59

সত্যপাঠ রিপোর্ট
কাজী বণ‘ উত্তমেরম ‘মানবতার ভ্যান’ শনিবার তিন শতাধিক রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। যশোরে আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তমের উদ্যোগ নেয়া ১০ দিনের কর্মসূচির ৬ষ্ঠ দিনে বঙ্গবন্ধু পরিষদ, যশোর জেলা শাখার আয়োজনে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
বঙ্গবন্ধু পরিষদ যশোর জেলা শাখার নেতৃবৃন্দহসহ বিশিষ্ঠজনদের উপস্থিতিতে বিকাল ৫ টায় যশোর কালেক্টরেট স্কুলের সামনে এ ইফতার সামগ্রী বিতরণ করেন।
কর্মসূচীর প্রথম দিনে বারান্দী নাথ পাড়ায়, দ্বিতীয় দিন আরএন রোড এলাকার অম্বিকা বসু লেনে, তৃতীয় দিনে শহরের প্রাণকেন্ত দড়াটানায়, চতুর্থ দিনে ৮ নং ওয়ার্ডের নলডাঙ্গা রোড, নতুন বাজারে পিছনে এবং ১ নং ওয়ার্ডের রাঙ্গামাটি গ্যারেজের সামনে, ৫ম দিনে শহরের ৭ নম্বর ওয়ার্ডের শংকরপুর হারান কলোনী ভাঙ্গারি পট্রি এলাকা ও ২ নম্বর ওয়ার্ডের কদমতলা মোড় এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়। কাজী বর্ণ উত্তম স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মিদের মাধ্যমে এ ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।
আওয়ামীলীগ নেতা কাজী বর্ণ উত্তম জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জনগণের পাশে থাকার প্রয়াশে শহরের বিভিন্ন স্থান নির্ধারণের মাধ্যমে প্রাথমিকভাবে ১০দিন এ কর্মসূচি চলবে।
কাজী বর্ণ উত্তম যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি। তৃতীয় দফায় টানা তিন সপ্তাহের এ লকডাউনে বিপাকে পড়েছেন দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ। অনেকের ঘরে নেই ঠিকমতো তিনবেলা খাবারের ব্যবস্থা। এ সব ভাবনা থেকেই তিনি এ উদ্যোগটি নিয়েছেন। উদ্যোগটি নিঃসন্দেহে প্রশংসনীয় বলছেন স্থানীয়রা।
গতকাল শনিবার যশোর কালেক্টরেট স্কুলের সামনে এ ইফতার বিতরণ করেন বঙ্গবন্ধু পরিষদ যশোর জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্য হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক মো. হেলালুল ইসলাম, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক সমিতির সভাপতি ড. মোহাম্মদ তোফায়েল আহাম্মদ, বঙ্গবন্ধু পরিষদ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ড. আলম হোসেন, বিশিষ্ট কলামিস্ট ও সাংবাদিক রুকুনউদ্দৌলাহ ও সাংবাদিক আসাদ আসাদুজ্জামানসহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here