করোনায় যশোরে নতুন করে এক জনের মৃত্যু

0
45

মোকাদ্দেছুর রহমান রকি
সংক্রমন করোনা ভাইরাসে শনিবার ২৪ এপ্রিল যশোরে নতুন করে কেউ আক্রান্ত না হলেও এক জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন। করোনা ভাইরাসে মৃত্যু ব্যক্তিটির নাম সৈয়দ হাসান ইমান (৮০)। তিনি যশোর সদর উপজেলা এলাকার বাসিন্দা। গত ১১ এপ্রিল সৈয়দ হাসান ইমানের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। ২২ এপ্রিল তিনি মারা যান। মারা যাওয়ার পর নমুনা পরীক্ষার রিপোর্টে জানানো হয় তিনি করোনা ভাইরাস নিয়ে মারা গেছেন।
সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানাগেছে, শনিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৪টি নমুনার রিপোর্ট প্রেরণ করেন। যার সব ক’টি নেগেটিভ। এছাড়া শুক্রবার থাকায় যশোর জেলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় এবং যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের র‌্যাপিট অ্যান্টিজেন্ট এর মাধ্যমে পরীক্ষা নিরীক্ষা না হওয়ায় কোন নমুনার রিপোর্ট পাওয়া যায়নি।
শনিবার ২৪ এপ্রিল পর্যন্ত যশোর জেলায় সংক্রমন করোনা ভাইরাসে আক্রান্তর সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ১শ’ ২৩জন। মারা গেছে ৬৯জন। সুস্থ্য হয়েছেন ৫ হাজার ২শ’ জন। যশোর জেলায় এ যাবত আক্রান্ত ৬১২৩জনের মধ্যে ৪ হাজার ১শ’ ৩৫জন পুরুষ ও ১ হাজার ৯শ’ ৮৮ জন নারী। এ যাবত যশোর জেলা থেকে ২৯ হাজার ২শ’ ৪৪ জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে যশোর খুলনায় পাঠানো হলেও রিপোর্ট পাওয়া গেছে ৩৪ হাজার ১শ’ ৩৬জনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here