আনুলিয়ায় ঘের দখল নিয়ে হামলায় আহত ৩

0
100

এম এম নুর আলম, আশাশুনি
আশাশুনি উপজেলার আনুলিয়ায় মৎস্য ঘেরের দখল নিয়ে হামলায় গৃহবধুসহ ৩ জন আহত হয়েছে। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। জানাগেছে, উপজেলার নয়াখালী গ্রামের মৃত তফিল উদ্দীন পাড় কানাখালী বিলে পৈত্রিক ও খরিদা সূত্রে ৫ বিঘা জমিতে মৎস্য ঘেরে মাছ চাষ করে আসছেন।
একই গ্রামের আঃ সামাদ পাড়ের নেতৃত্বে মৎস্যঘের জবর দখলের হুমকী ও ভয়ভীতি প্রদর্শন করলে থানায় ১৯/৩/২১ তাং জিডি নং ৮০৬ করেন মালেক পাড়। এতে তারা ক্ষিপ্ত হয়ে ঘের জবর দখল করতে গেলে বাধা দিলে মালেক পাড়, পুত্র মিজানুর ও পুত্রবধু নাছরিন (স্বামী নুরুজ্জামান) কে গুরুতর জখম করা হয়। গুরুতর আহত মিজানুর ও পুত্রবধু নাছরিনকে হাসপাতালে ভর্তি করা হয়।
ইউপি সদস্য ও আনুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়ারুল ইসলাম জিয়া জানান, আমি ১০ বছরেরও অধিককাল আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত, এর আগে কখনো রাজনীতি করিনি বা অন্য কোন সংগঠনের সাথে জড়িত ছিলামনা।
২০১৯ সালে তাদের দ্বন্দ্বনিয়ে শালিস করেছিলাম এবং উভয় পক্ষের মধ্যে আপোষ মীমাংসা করা হযেছিল। পরবর্তীতে ঘের দখলের ঘটনা আমার অজান্তেই হয়েছে। কিন্তু একটি পক্ষ আমাকে বিএনপি নেতা ও আমার পরামর্শ ও সহযোগিতায় তাদের উপর হামলার অভিযোগ এনে সংবাদ প্রকাশ করিয়েছে। যার কোন ভিত্তিনেই দাবী করে তিনি প্রতিবাদ জানিয়ে আইন প্রয়োগকারী সংস্থাসহ জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here