ঝিকরগাছায় যোগদান করছেন ডা. রশিদুল আলম

0
82

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা
যশোরের ঝিকরগাছার মানুষকে আবারও ভালবাসা দিতে আজ শনিবার (২৪ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে যোগদান করছেন ডা. রশিদুল আলম। তিনি কয়েক মাস পূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) পদের দায়িত্বে ছিলেন। সেই সময় থেকেই উপজেলার সর্বস্তরের মানুষের ভালবাসা অর্জন করতে তিনি সক্ষম হন। ৩৩তম বিবিএস (স্বাস্থ্য) ক্যাডারে তিনি নিয়োগপ্রাপ্ত হয়েছিলেন।
কারোর প্রতি ভালবাসা কখনো জোড় করে অর্জন করা সম্ভব হয় না। এরই ধরাবাহিকতায় বর্তমান করোনাকালীন সময়ে তিনি করোনাকে ভয় না করে তাকে দেখা গেছে গ্রাম-গঞ্জের মানুষের সাথে বন্ধুত্বপূর্ণ আচারণের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে যোগদান করছেন শুনে উপজেলার সর্বস্তরের মানুষের মুখে ভালবাসার ফুটে উঠেছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে যোগদানের বিষয়ে ডা. রশিদুল আলম বলেন, আমি ঝিকরগাছাবাসীকে অতি কাছ থেকে দেখেছি। আমি কখনও তাদের সেবা দিতে গাফিলতি করেনি। যার পরিপ্রেক্ষিতে আমি পদমর্যাদা পেয়ে আবারও আপনাদের সেবা করতে আপনাদের পাশে হাজির হয়েছি। আমি পূর্বে আপনাদের এখানে আবাসিক মেডিকেল অফিসার হিসাবে যতটুকু সেবা দিয়েছি। এর থেকেও বেশি সেবা দিতে এসেছি। আপনারা কোন সমস্যা মনে করলে সেবা নিতেই সর্বদা আমার সাথে যোগাযোগ রাখবেন। আমি আপনাদের সেবা দিতে সর্বদাই প্রস্তুত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here