আ.লীগ নেতা বর্ণ‘র পঞ্চম দিনেও ৪শ’ মানুষের মাঝে ইফতার বিতরণ

0
63

সত্যপাঠ ডেস্ক
আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তমের ‘মানবতার ভ্যান’ পঞ্চম দিনেও বিতরণ করেছেন ৪ শতাধিক ইফতার সামগ্রী। শুক্রবার মানবতার ভ্যান একটা থেকে দুটো হয়েছে। বিতরণ করা হয়েছেও দুই জায়গায়। শহরের ৭ নম্বর ওয়ার্ডের শংকরপুর হারান কলোনী ভাঙ্গারি পট্রি এলাকা ও ২ নম্বর ওয়ার্ডের কদমতলা মোড় এলাকা।
স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মিদের মাধ্যমে এ ইফতার সামগ্রী বিতরণ করছেন কাজী বর্ণ উত্তম।
বর্ণ এ প্রতিবেদককে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা লকডাউনে নেতাদের সাহায্য সামগ্রী নিয়ে জনগণের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছেন। মাননীয় নেত্রীর আহ্বানে সাড়া দিয়ে তিনি করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় সারাদেশে তৃতীয় দফার ‘সর্বাত্মক লকডাউন’ এ দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের পাশে আছেন, থাকবেন। আর এ লক্ষ নিয়েই তিনি এই ইফতার উপহার বিতরণ কম’সূচী গ্রহণ করেছেন।
গতকাল শুক্রবার (২৩ এপ্রিল) বিকাল সোয়া ৫টায় শংকরপুর হারান কলোনি ভাঙ্গারি পট্টি ৭নং ওয়ার্ড বিতরণ করেন যশোর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নব নিবা’চিত কাউন্সিলর শেখ মোঃ শাহেদ হোসেন নয়ন, সাবেক ছাত্রলীগ নেতা শেখ সোয়েব আহম্মেদ, হানিফ, বাবু, সাইদ, রাতুল, সূর্য প্রমুখ।
অন্যদিকে, বিকাল সাড়ে ৫টায় ২নং ওয়ার্ডের কদমতলা মোড়ে স্থানীয় যুবলীগের নেতৃবৃন্দর মাধ্যমে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
কাজী বর্ণ উত্তম যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি। এবার করোনাকালীন সময়ে যখন অন্যরা মুখ ফিরিয়ে রেখেছেন তখন বর্ন‘র এ মহতী উদ্যোগ স্থানীয়দের মাঝে স্বস্তি এনেছে। উদ্যোগটি নিঃসন্দেহে প্রশংসনীয় বলছেন স্থানীয়রা।
বর্ণ এ প্রতিবেদককে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে তিনি করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় সারাদেশে তৃতীয় দফার ‘সর্বাত্মক লকডাউন’ এ দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের পাশে আছেন, থাকবেন। আর লক্ষে নিয়েই তিনি এ ইফতার বিতরণ করছেন। ১০ দিনের গতকাল শুক্রবার ৫ম দিন সফলভাবে আল্লাহর অশেষ রহমতে ইফতার সামগ্রী বিতরণ শেষ করা হয়েছে। আরো ৫ দিন এ কার্যক্রম চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here