চৌগাছায় পূর্ব শত্রুতার জেরে মা-মেয়েকে জখম

0
78

শ্যামল দত্ত, চৌগাছা
যশোরের চৌগাছায় পূর্ব শত্রুতার জের ধরে পারভীনা (৪০) ও তানিয়া (২৫) নামেে মা-মেয়েকে মেরে জখম করেছে প্রতিবেশি। এসময় মা’কে বাাঁচাতে এগিয়ে এলে মেয়েকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে আহত করে মঈনুদ্দীন (৩৮) নামের ওই প্রতিবেশি। এ বিষয়ে চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আহত তানিয়ার পিতা গোলাম মোস্তফা।
বুধবার চৌগাছা পৌরসভার চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত মা-মেয়ে বৃহস্পতিবার এ রিপোর্ট লেখার সময়েও চৌগাছা হাসপাতালে ভর্তি ছিলেন।
চৌগাছা থানায় লিখিত অভিযোগে গোলাম মোস্তফা জানান, আমার বসত বাড়ীর পাশের্^ বিবাদীর বাড়ী। পাশাপাশি বাড়ি হওয়ায় দীর্ঘদিন ধরে তার সাথে আমাদের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ রয়েছে। সেই বিরোধের জের ধরে কিছুদিন যাবৎ সে আমাদের নানা হুমকি দিয়ে আসছিল। তার ধারাবাহিকতায় ২১/০৪/২১ তারিখ মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে আমার বাড়ির মধ্যে এসে আমার স্ত্রী পারভীনাকে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। এসময় আমার মেয়ে তানিয়া তার মাকে বাঁচাতে গেলে মঈনুদ্দীনের হাতে থাকা একটি লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করলে তার মাথার বাম পাশের্^ মারাত্মক জখম হয় এবং সে মাটিতে পড়ে যায়। মাটিতে পড়ে যাওয়ার পর মঈনুদ্দীন তাকে এলোপাতাড়ি মারপিট করে এবং শ্লীলতাহানি ঘটায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে চৌগাছা হাসপতালে নিলে চিকিৎসক তাদের হাসপাতালে ভর্তি রাখেন।
গোলাম মোস্তফা সাংবাদিকদের জানিয়েছেন তার মেয়ে ও স্ত্রী এখনও চৌগাছা হাসপাতালে ভর্তি রয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করে বলেন এ বিষয়ে আমি চৌগাছা থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here