‘বন্ধুমহল জনকল্যাণ সমিতি’র পক্ষ থেকে কাউন্সিলর রাজিবুল আলমকে সংবর্ধনা

0
142
রাজিবুল আলমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন প্রধান উপদেষ্টা অ্যাড. আক্তার কামাল চিশতি

সত্যপাঠ রিপোর্ট

যশোর পৌরসভার ৫নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর রাজিবুল আলমকে সংবর্ধনা দেয়া হয়। যশোর শহরের রেলগেট এলাকায় গড়ে ওঠা সামাজিক সংগঠন ‘বন্ধুমহল জনকল্যাণ সমিতি’ এর পক্ষ থেকে মঙ্গলবার (২০ এপ্রিল) বিকেল ৩টায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত এক অনুষ্ঠানে সদ্য সমাপ্ত হওয়া যশোর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের নব-নির্বাচিত জনপ্রতিনিধি তারুণ্যের প্রতীক রাজিবুল আলমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্টা অ্যাড. আক্তার কামাল চিশতি, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর রাজিবুল আলম। অনুষ্ঠানটি পরিচালনা করেন- সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহান। এসময় আরও উপস্থিত ছিলেন বন্ধুমহল জনকল্যাণ সমিতির উপদেষ্টামন্ডলির সদস্য আজাহারুল কামাল সেন্টু ও আরিফুল কামাল লাইট, সভাপতি আশিক সিদ্দিকী, সিনিয়র সহ-সভাপতি হারুনুর রশিদ হারুন, কোষাধ্যক্ষ আ. খালেক, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ন সম্পাদক সিমবাবু, সিরাজুল ইসলাম বাবু, নাদিম হোসেন জনি, আফজাল হোসেন, বাহাদুর, বাবু, সুমন, ফারুক, সাদ্দাম, এছাড়া রেলগেট এলাকার দক্ষিণপাড়ার এলাকাবাসী সহ আরও উপস্থিত ছিলেন স্থানীয় বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব পিন্টু সর্দার, পলাশ সহ আরও আনেকেই।

অনষ্ঠানে প্রধান অতিথি রাজিবুল আলম বলেন, আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার জন্য আমাকে নির্বাচিত করেছেন। আমি যেন আপনাদের সেই আস্থার প্রতিদান দিতে পারি, তার জন্য আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আপনারা যেমনভাবে আমাকে নির্বাচিত করেছেন ঠিক তেমনি এলাকার সার্বিক উন্নয়ন, সুখে-দুঃখে আশা করি সকলে পাশে থাকবেন এবং পাশে রাখবেন। আপনাদের সার্বিক সহযোগিতা পেলে আমি যশোর পৌরসভার মধ্যে ৫নং ওয়ার্ডকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here