ট্রাকের ধাক্কায় কাভার্ডভ্যান ক্ষতিগ্রস্ত, চালক আহতের ঘটনায় মামলা

0
12

বিশেষ প্রতিনিধি
সদর উপজেলার পুলেরহাট টু রাজগঞ্জ রোডের তপসীডাঙ্গা গ্রামস্থ মেসার্স প্রত্যাশা কেমিক্যালের সামনে বেপরোয়া গতিসম্পন্ন মিনি ট্রাক একটি ঔষধ কোম্পানীর মিনি কার্ভাড ভ্যানকে ধাক্কা মারলে চালক গুরুতর আহত ও কাভার্ডভ্যান ক্ষতি গ্রস্ত হওয়ার ঘটনায় চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে। মামলাটি করেছেন, ইনসেপটা ফার্মাসিউটিক্যালস লিমিটেড যশোর শাখা ডিপো ইনচার্জ আখতার আলী।
শুক্রবার দিবাগত রাতে কোতয়ালি মডেল থানায় মামলায় উল্লেখ করেন, শুক্রবার ১৬ এপ্রিল সকালে কোম্পানীর মিনি কাভার্ড ভ্যান ( ঢাকা মেট্টো-ম-১১-২০২৫) এর চালক আলমগীর হোসেন (৩২) উক্ত গাড়িটি ও ডেলিভারী এ্যাসিসটেন্ট আব্দুর রাজ্জাকসহ কেশবপুরের উদ্দেশ্যে যশোর শহর থেকে রওয়ানা হয়।
সকাল সাড়ে ৮ টার পর কাভার্ড ভ্যানটি পুলেরহাট টু রাজগঞ্জ রোডের তপসীডাঙ্গা গ্রামস্থ মেসার্স প্রত্যাশা কেমিক্যালের সামনে পাকা রাস্তার উপর পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতি সম্পন্ন বেপরোয়াভাবে মিনি ট্রাক ( ঢাকা মেট্টো-ন-১৪-২২৩৯) এর অজ্ঞাতনামা চালক উক্ত ঔষধ কোম্পানীর গাড়ির সামনে স্বজোরে আঘাত করে। আঘাতে কেবিনেটের চালকের অংশ দুমড়ে মুচড়ে যায়। চালক আলমগীর হোসেনের মাথায় ও পায়ে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। আঘাতে কাভার্ড ভ্যানের ১০ লাখ টাকা ক্ষতি সাধন হয়।
দূর্ঘটনার পর মিনি ট্রাকের চালক ট্রাক ফেলে দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়। স্থানীয় লোকজন কাভার্ড ভ্যানের চালক আলমগীর হোসেনকে গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসার পরামর্শ অনুযায়ী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মিনি ট্রাক ও কাভার্ডভ্যান উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here