অভয়নগরে প্রতিপক্ষের হামলায় যুবক গুরুতর জখম

0
45

অভয়নগর প্রতিনিধি
অভয়নগরে প্রতিপক্ষের হামলায় এক যুবক গুরুতর জখম হয়েছে। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
গত ৪ এপ্রিল রাত সাড়ে ১২টায় নওয়াপাড়ার ভৈরব ব্রিজ এলাকায় ফাইভ স্টার বালির ডিপোতে এ ঘটনা ঘটে। হামলার শিকার ওই যুবকের নাম গিয়াস গাজী (৩২) তিনি স্থানীয় শংকরপাশা শাহিনপাড়া গ্রামের রেজাউল গাজীর ছেলে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।
থানার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঘটনার দিন গিয়াস গাজীর সাথে ওই এলাকায় অবস্থিত একটি চামড়ার মিলের পিকআপের হেলপার হারুন হোসেনের(২৫) সাথে তর্ক হয়। এই ঘটনার জের ধরে পিকআপের হেলপার পক্ষ নিয়ে এলাকায় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী হিসাবে আখ্যায়িত মোতালেব বাহিনী গিয়াস উদ্দিনের ওপর হামলা করে।
হামলায় গিয়াস উদ্দিনকে রাম দা, চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে রক্তাত্ত্ব জখম করে। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
আহত গিয়াস গাজী বলেন, হামলার পর থানায় অভিযোগ দায়ের করলে মোতালের হোসেন আরো ক্ষিপ্ত হয়েছেন। তার লোক জন নিয়ে আমাকে ও আমার পরিবারকে অব্যাহত হুমকি দিয়ে যাচ্ছে। সে আরো জানায় মোতালেব এলাকার একজন চিহ্নিত মাদক বিক্রেতা। ইতোপূর্বে আমি তাকে মাদক বেচা কেনা করতে বাঁধা দেওয়ার সে আমার ওপর ক্ষিপ্ত ছিলো। সেই সূত্র ধরে আমার ওপর হামলা করেছে।
স্থানীয় শ্রীধরপুর ক্যাম্পের আইসি আব্দুল হালিম মল্লিক বলেন, গাড়ি পার করা নিয়ে দুই জনের মধ্যে তর্ক হয়। সেই ঘটনার জের ধরে এ হামলা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here