কেশবপুরে ককটেল বিস্ফোরণে শিশু নিহতের ঘটনায় আটক যুবলীগ নেতা ফারুক দুই দিনের রিামান্ডে

0
38

বিশেষ প্রতিনিধি
যশোর কেশবপুর উপজেলায় পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে স্কুল ছাত্র আব্দুর রহমান (৮) নিহতের ঘটনায় আটক যুবলীগ নেতা ফারুক হোসেনের দু’ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শুক্রবার পুলিশের চাওয়া ৭দিনের রিমান্ড আবেদনের শুনানী শেষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান ২ দনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের বাউশলা গ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুর রহমান তার ছোট বোন মারুফা খাতুনকে সঙ্গে নিয়ে বাড়ির পাশের বিলে খেলা করতে যায়। এ সময় বিলের মধ্যে থাকা পরিত্যক্ত টোং ঘরের ভেতর পলিথিনে মোড়ানো একটা কৌটা পেয়ে তারা হাতে করে বাড়ি নিয়ে আসে। বাড়ি ফেরার সময় পথিমধ্যে মসজিদের পাশে মা নিলুফা বেগমকে ওই কৌটা দেখানোর সময় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে ঘটনাস্থলেই আব্দুর রহমান মারা যায়। গুরুত্বর আহত হয় তার মা নিলুফা বেগম ও ছোট বোন মারুফা খাতুন।
এ ঘটনায় নিহত স্কুল ছাত্র আব্দুর রহমানের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে বৃহ¯পতিবার রাতে অজ্ঞাত ব্যক্তিদের নামে থানায় মামলা করেন। পুলিশ সন্দেহ জনকভাবে বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে আটক করে আদালতে সোপর্দ করে। একই সাথে সাদতদিনের রিমান্ড আবেদন জানান। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here