যশোর শহরে পঁচা হত্যা মামলায় দুই সহোদর রিমান্ডে

0
17

বিশেষ প্রতিনিধি
যশোর শহরের কাজীপাড়ার কোরবান আলী পচা হত্যা মামলায় আটক দুই ভাইয়ের একদিনে করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আসামিরা হলো খোলাডাঙ্গার সিরাজুল ইসলাম চন্টুর দুই ছেলে পিয়ারুজ্জামা পিরু ও মনির হোসেন মিরু। বৃহস্পতিবার আসামিদের রিমান্ড আবেদনের শুনানী শেষে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ এ আদেশ দিয়েছেন।
মামলার অভিযোগে জানা গেছে, চলতি বছরের ১০ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১১ টার দিকে পচা বাড়ি থেকে মোটরসাইকেল যোগে শহরে যাচ্ছিল। পথিমধ্যে সেবা সংঘ বালিকা বিদ্যালয় ও সাব পোস্ট অফিসের সামনে পৌছালে পূর্বশত্রুতার জের ধরে আসামিরা তার গরিরোথ করে ছুরিকাঘাত ও কুপিয়ে জখম করে। গুরুতর আহত পচাকে উদ্ধার করে প্রথমে যশোর ও পরে চিকিৎসাধীন অবস্থায় ২১ ফেব্রুয়ারি সকালে মারা যান।
এরআগে নিহতের ভাই জাহাঙ্গীর হোসেন হত্যা চেষ্টার অভিযোগে চারজনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন। এরমধ্যে এজাহারনামীয় আসামি মিরু ও পিরু আদালতে আত্মসমর্প করলে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেয় দেয় আদালত। এরমধ্যে কোরবান আলী পচা মারা যাওয়ায় ওই দুইজনের ৫ দিন করে রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। বুধবার আসামিদের রিমান্ড আবেদনের শুনানী শেষে বিচারক প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here