যশোরে ইজিবাইক চালক হত্যা মামলায় একজন রিমান্ডে

0
10

বিশেষ প্রতিনিধি
যশোরের ইজিবাইক চালক আলাউদ্দিন হত্যা মামলায় আটক সদ্য নির্বাচিত কাউন্সিলর সাইদুল রহমান রিপনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার আসামির রিমান্ড আবেদনের শুনানী শেষে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক মারুফ আহমেদ এ আদেশ দিয়েছেন। রিপন শহরের বারান্দী-মোল্লাপাড়ার বদর উদ্দিনের ছেলে।
মামলার অভিযোগে জানা গেছে, যশোর শহরের আরবপুর এলাকার কলুপাড়া বাবুর বাড়ির ভাড়টিয়া শুকুর আলীর ছেলে নিহত আলাউদ্দিন ইজিবাইক চালিয়ে জীবীকা নির্বাহ করতেন। ২০২০ সালের ১৭ জুলাই সকালে মোবাইলে কল দিয়ে আলাউদ্দিনকে ডেকে নেয়া হয় বারান্দী মালোপাড়ায়। সেখানে একদল সন্ত্রাসীরা আলাউদ্দিনকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা আলাউদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
এব্যাপারে নিহতের পিতা শুকুর আলী বাদী হয়ে ৭ জনের নামউল্লেখ করে কোতয়ালি থানায় হত্যা মামলা করেন। মামলাটি প্রথমে থানা পুলিশ পরে সিআইডি পুলিশ তদন্তের দায়িত্ব পায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে শুভকে আটক ও রিমান্ড শেষে আদালতে সোপর্দ করা হলে হত্যার সাথে নিজে ও অপর জড়িতদের নাম উল্লেখ করে জবানবন্দি দেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির এসআই এসএম আনোয়ার হোসেন রিপনকে আটক ও ২৯ মার্চ ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। গতকাল আসামির রিমান্ড আবেদনের শুনানী শেষে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here