করোনার সংক্রমণ প্রতিরোধে নড়াইলে জেলা প্রশাসকের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

0
22

নড়াইল প্রতিনিধি
করোনার সংক্রমন প্রতিরোদে নড়াইলে জেলা প্রশাসনের পক্ষ থেকে নড়াইলের সাংবাদিক সংগঠন ও স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৫টিঁ সাংবাদিকদের সংগঠন ও ৫টি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের মাঝে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। উপকরণ সামগ্রীর মধ্যে রয়েছে ১শ প্যাকেট মাস্ক, ১শ বোতল হ্যান্ড স্যানিটাইজার ও ৫শ পিস সাবান।
নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এসব উপকরণ বিতরণ করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়ারুল ইসলাম, এনডিসি জাহিদুল ইসলাম, নড়াইলকণ্ঠ অনলাইন পত্রিকার সম্পাদক কাজী হাফিজুর রহমান, সাপ্তাহিক নড়াইল বার্তার নির্বাহী সম্পাদক হাফিজুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলু সহ অন্যান্য সামাজিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান জানান, করোনার সংক্রমন প্রতিরোধে জেলা প্রশাসনের নিজস্ব অর্থায়নে ক্রয়কৃত এসব স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও সাংবাদিক সংগঠনের নিকট হস্তান্তর করা হয়। এসব সংগঠন জনসাধারণের মধ্যে বিতরণ করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here