আশাশুনিতে কোভিড-১৯ এর ২য় ডোজ সম্পন্ন করলেন উপজেলা চেয়ারম্যানসহ ৫৭৫ জন

0
39

এম এম নুর আলম, আশাশুনি
সারাদেশের ন্যায় আশাশুনিতে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর টিকাদান কার্যক্রম এর অংশ হিসাবে প্রথম ও দ্বিতীয় ডোজ ভ্যাকসিন (টিকা) গ্রহণ একসাথে চলমান রয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ টিাকাদান কার্যক্রম শুরু হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুদেষ্ণা সরকার প্রতিদিন টিকাদান কার্যক্রম মনিটরিং করেন।
স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, এ পর্যন্ত টিকা গ্রহনের জন্য সর্বমোট নিবন্ধন করেছেন ১৪ হাজার ৫শত ২২ জন। এর মধ্যে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত সর্বমোট প্রথম ডোজ গ্রহণ করেছেন ১১ হাজার ১শত ৭০ জন ও সর্বমোট ৫৭৫ জন দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন। এদিকে, বৃহস্পতিবার আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম, ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আব্দুস সামাদ বাচ্চুসহ মোট ১৭৬ জন দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেছেন। এছাড়াও একই দিনে ৪২ জন প্রথম ডোজ গ্রহণ করেন।
এসময় স্যানিটারী ইন্সপেক্টর জিএম গোলাম মোস্তফা, স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) মাহবুবুর রহমান, এমটিইপিআই (ভারপ্রাপ্ত) আব্দুল মান্নান, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোক্তারুজ্জামান স্বপনসহ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here