যশোরে ডিবি ও মাদকদ্রব্য বিভাগের আলাদা অভিযান মাদক উদ্ধার, গ্রেফতার-২

0
34

বিশেষ প্রতিনিধি
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে ৩টি গাঁজার গাছ, সাড়ে ৫শ’ গ্রাম গাঁজা ও ১১৫পিস ইয়াবাসহ দু’জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোরের শার্শা উপজেলার কন্যাদহ গ্রামের গোলাম রসুল ওরফে নসিম উদ্দিনের ছেলে ফজলুর রহমান ওরফে ফাজেল, যশোর সদর উপজেলার ঘোড়া গাছা গ্রামের মৃত নিতাই শীলের ছেলে গোপাল শীল। এ ঘটনায় মাদক আইনে আলাদা তিনটি মামলা হয়েছে কোতয়ালি মডেল থানায়। গ্রেফতারকৃতদের মঙ্গলবার ১৩ এপ্রিল আদালতে সোপর্দ করা হয়েছে।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় সূত্র জানান, সোমবার সদর উপজেলার চাঁদপাড়া গ্রামের হাবিবুর ভুঁইয়ার ছেলে শফিকুল ইসলাম ওরফে চুন্নুর বাড়িতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের একটি দল। চুন্নু পালিয়ে গেলেও তার বাড়ির আঙ্গিনা থেকে ৩টি গাঁজার গাছ ও দেড়শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে। জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র এসআই চন্দ্র কান্ত গাইন জানান, সোমবার ১২ এপ্রিল বিকেল সাড়ে ৫ টায় সদর উপজেলার বলরামপুর গ্রামের হাসান সাহেবের নিউ সোনা ইটভাটার পাশের্^ ইমনের চায়ের দোকানের সামনে থেকে গোপাল শীল নামক এক যবুককে গ্রেফতার করে। তার দখল হতে ৪শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে।
এছাড়া, ডিবি’র এএসআই আমিনুল ইসলাম জানান, সোমবার ১২ এপ্রিল বিকেল ৪ টায় সদর উপজেলার পুলেরহাট গ্রামের জনৈক মনিরুজ্জামান এর সিয়াম ভিলার সামনে সাড়াপোল টু পুলেরহাট গামী পাকা রাস্তার উপর থেকে ফজলুর রহমান ওরফে ফাজেলকে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে ১১৫পিস ইয়াবা উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here