মণিরামপুরে খালাসী মিনি বাজার নামে ব্যতিক্রমী মার্কেট উদ্বোধন

0
52

মিজানুর রহমান, মণিরামপুর
মণিরামপুরে “খালাসী মিনি বাজার” নামে একটি ব্যতক্রমী নতুন মার্কেটের শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে রোববার সকাল ১০টার সময় মার্কেট চত্ত্বরে এক দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন মাওঃ মাহবুর রহমান।
যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ (মণিরামপুর) এর পূর্ব পাশে মনোরম পরিবেশে অবস্থিত মিনি বাজারে সর্বপ্রকারের পণ্য সামগ্রী পাওয়া যাবে বলে জানিয়েছেন খালাসী মিনি বাজারের চেয়ারম্যান আলহাজ্ব ইবাদুল ইসলাম মনু। এখানে মহিলাদের জন্য মহিলা কর্ণার সপও রয়েছে বলে জানাগেছে।
মিনি বাজারের ব্যবস্থাপক এস এম মহসীন খান জানান, এ মিনি বাজারে যেসকল পণ্য সামগ্রী পাওয়া যাবে তার মধ্যে উল্লেখ্যযোগ্য রয়েছে- দুধ, যাবতীয় দুগ্ধ জাতীয় খাদ্য সামগ্রী, কাঁচা সবজি, মুদিপণ্য, মুরগী, কোয়েল পাখি, ডিম, মাছ, মাংস, বস্ত্র সামগ্রী, কসমেটিক্্র সামগ্রী, জুতা, বার্মিজ জুতা, স্যান্ডেল, ফাস্টফুড, চা, কপি, গ্যাস, সিলিন্ডার, প্লাস্টিক সামগ্রী, টাইলস, আসবাবপত্র, ডেউটিন, রড, সিমেন্ট, স্যালো ম্যাশিন ও ছোট সোনামনিদের জন্য আকর্ষণীয় খেলনা সামগ্রী।
মণিরামপুর পৌর শহরে এমন একটি ব্যতিক্রমী মার্কেট স্থাপিত হওয়ায় বণিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শফি সন্তোষ প্রকাশ করে বলেন, মণিরামপুরের বাজার উন্নয়নে খালাসী মিনি বাজার অত্যবশ্যকীয় ভূমিকা রাখবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here