ফুলতলায় চাষীর মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

0
15

মঈন উদ্দিন, ফুলতলা
ফুলতলা উপজেলা কৃষি পুনর্বাসন বাস্তবায়ন কমিটির উদ্যেগে ও উপজেলা কৃষি অফিসের ব্যবস্থাপনায় সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে খরিপ-১ (২০২০-২১) মৌসুমে উফশী আউশ ধান চাষে প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র-প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।
উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ইনসাদ ইবনে আমিনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন। উপস্থিত ছিলেন ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দিন, ফুলতলা প্রেস কাবের সভাপতি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও বাজার বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এস এম নাজমুস সাকীব শাহিন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আফরুজ্জামান, সমাজসেবা কর্মকর্তা শাহিন আলম, ইউ.আর.সি ইন্সট্রাকটর রবিউল ইসলাম রনি, যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ মোল্যা, নির্বাচন কর্মকর্তা শেখ জাহিদুর রহমান, উপজেলা আইসিটি কর্মকর্তা পুষ্পেন্দু দাসসহ উপ-সহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রণোদনাভূক্ত চাষীবৃন্দ।
অনুষ্ঠান শেষে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চাষিদের মাঝে ঊফশী ধানের বীজ ও সার তুলে দেওয়া হয়। উপজেলা কৃষি কর্মকর্তা জানান মোট ৩৫০ জন চাষীকে প্রতি ০১ বিঘা জমির জন্য ০৫ কেজি ধান বীজের সাথে ২০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার প্রদান করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here