চৌগাছায় দাড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দিয়ে মটরসাইকেল চালকের মৃত্যু

0
46

শ্যামল দত্ত, চৌগাছা
যশোরের চৌগাছায় দাড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দিয়ে আলমগীর (৪০) নামে এক মটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। তিনি শার্শা উপজেলার শালকোনা গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে।
সোমবার ভোররাত ৪ টা ৩৬ মিনিটে চৌগাছা শহরের চৌগাছা-যশোর সড়কের ডিভাইন গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আলমগীরের চৌগাছা-যশোর সড়কের মসিয়ূর নগর বাজারে একটি চায়ের দোকান আছে। একই সাথে তিনি ওই বাজারে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করতেন। তিনি চৌগাছা শহরের বাকপাড়ায় ভাড়া থাকতেন। ভোর রাতে নাইটগার্ডের ডিউটি শেষে তিনি ভাড়া বাড়িতে ফিরছিলেন।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ওই স্থানের সিসিটিভি ফুটেজের উদ্ধৃতি দিয়ে বলেন রাত তিনটার দিকে ডিভাইন গার্মেন্টসের সামনে রাস্তার এক পাশে একটি ট্রাক এসে দাড়ায়। তিনি বলেন হয়ত ট্রাক রেখে চালক রেস্ট নিচ্ছিল। ভোর চারটা ৩৬ মিনিটে ওই মটরসাইকেল আরোহী নাইটগার্ডের ডিউটি শেষে চৌগাছা শহেরর দিকে বাড়িতে ফিরছিল। একই সময় অপর পাশ দিয়ে হেড লাইট জ¦ালিয়ে দুটি আলমসাধু (স্থানীয় ইঞ্জিন চালিত যানবাহন) যাচ্ছিল।
এ সময় মটরসাইকেল আরোহী সাইড দিতে গিয়ে দাড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে মারাত্মক আহত হন। দুর্ঘটনার বিষয়টি ট্রাকের চালক বুঝতে পেরে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। আহত অবস্থায় ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। লাশটি সেখানে পড়ে ছিল। পুলিশ সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতেল ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
ওসি সাইফুল ইসলাম সবুজ আরোও জানান এ বিষয়ে চৌগাছা থানায় একটি মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here