অবশেষে বাঘারপাড়া সিটি ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

0
62

প্রদীপ বিশ্বাস, বাঘারপাড়া
যশোরের বাঘারপাড়ার সিটি ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে একাধিক অনিয়মের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের পর অবশেষে স্বাস্থ্য বিভাগের নজরে এসেছে। অনিয়মের তদন্তে গঠিত হয়েছে তদন্ত কমিটি। ডেপুটি সিভিল সার্জন (যশোর) কে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
গত ৩১মার্চ দৈনিক সত্যপাঠসহ একাধিক আঞ্চলিক পত্রিকায় ওই ডায়াগনস্টিক সেন্টারের অনিয়ম, প্রতারণাসহ একাধিক অভিযোগ উল্লেখ করে সংবাদ প্রকাশ হয়। কিন্তু তখন কর্তৃপক্ষ কোন ব্যাবস্থা নেয়নি। এ বিষয় নিয়ে গত রোববার আবারও স্থানীয় কাগজে সংবাদ প্রকাশিত হয়। এরপরই কর্তৃপক্ষ নড়েচড়ে বসে।
স্বাস্থ্য অধিদপ্তর সিটি ডায়গনস্টিক সেন্টারের বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্তে কমিটি গঠন করে। কমিটির অন্যান্য সদস্য হলেন, বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং তদন্ত কমিটির সদস্য সচিব ডা. শরিফুল ইসলাম এবং সদস্য সিভিল সার্জন (যশোর) কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. রেহেনেওয়াজ।
যশোরের ডেপুটি সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানিয়েছেন, কর্তৃপক্ষ আমাদের এক সপ্তাহ সময় দিয়েছেন। যদিও তদন্ত শেষ, তারপরও প্রতিবেদন জমা দেওয়ার আগে এ বিষয় কোন মন্তব্য করা যাবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here