মহেশপুরে ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের সংবাদ সম্মেলন

0
59

আনওয়ারুল ইসলাম, মহেশপুর
মহেশপুরে একের পর এক হামলা, মামলা দিয়ে হয়রানি ও জোর পূর্বক ভিটাবাড়ির জমি দখল করে নেয়ার অভিযোগে রবিবার সকালে মহেশপুর প্রেসকাবে ছোট ভাই হরেন কর্মকারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে বড় ভাই শংকর কর্মকার।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শংকর কর্মকার বলেন, আমি মহেশপুর বাজারপাড়ার তারাপদ কর্মকারের ছেলে। পৈতুক সূত্রে প্রাপ্ত মহেশপুর ১০৯ নং মৌজার হাল দাগ নং ৮৭০ এবং সাবেক ৬৫৪ নং দাগে প্রায় ৫শতক জমিতে আমি ও আমার ছোট ভাই হরেন বসবাস করি। সম্প্রতি আমার ছোট ভাই হরেন কর্মকার জোরপূর্বক আমার জমি দখল করে আলিশান বিল্ডিং তৈরী করছে। বাধা দিতে গেলে তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। পরিবার নিয়ে তিনি মানবেতর জীবন যাপন করছেন।
তিনি আরো বলেন,হরেন একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। তার অত্যাচারে আমরা অতিষ্ঠ। সে জোরপূর্বক আমার বাড়ি ভেঙ্গে দিয়ে আমার জায়গা দখল করে বাড়ি তৈরী করছে। আমি বাধা দিতে গেলে সে সন্ত্রাসী দিয়ে আমাকেসহ আমার স্ত্রী সুমিত্রা কর্মকার ছেলে তারপ কর্মকারকে মারধোর করে। বিষয়টি নিয়ে আমি একাধিকবার মহেশপুর পৌরসভায় ও থানায় বসলেও সে কর্ণপাত করেনি। বেআইনীভাবে আমার জমি দখল করে বাড়ি তৈরীর কাজে অব্যাহত আছে। দীর্ঘদিন যাবৎ একের পর এক মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করে চলেছে। তার অত্যাচারে আমাদের বাড়ি থাকা দুঃসহ হয়ে দাড়িয়েছে। আমি সঠিক বিচারের আশায় আপনাদের দারস্থ হয়েছি। বৃদ্ধ শংকর কর্মকার প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে তার স্ত্রী সুমিতা কর্মকর্মকার উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here