গণমাধ্যমকর্মীদের সততা ও নিষ্ঠার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে : খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান

0
61

ফুলতলা প্রতিনিধি
খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ বলেছেন, গণমাধ্যমকর্মীদের সততা ও নিষ্ঠার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবসায়ীদের স্বল্প সুদে ব্যাংক ঋণসহ সকল সুযোগ সুবিধা প্রদান করতে বদ্ধ পরিকর।
তিনি আরও বলেন, করোনাকালীণ সময়ে ব্যবসায়ীদের স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা করেত হবে। তিনি ফুলতলা বাজার উন্নয়নের ক্ষেত্রে খুলনা জেলা পরিষদ থেকে সকল ধরনের সুযোগ সুবিধার প্রদানের আশ্বাস প্রদান করেন।
ফুলতলা প্রেস কাবের সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ত্রি-বার্ষিক নির্বাচন- ২০২১ এ সহ-সভাপতিসহ ১০ বার কর্মকর্তা নির্বাচিত হওয়ায় খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদকে গতকাল শনিবার বিকেল ৫ টায় তার বাস ভবনে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে তিনি একথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন ফুলতলা প্রেস কাবের সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌর হরি দাস, ফুলতলা প্রেস কাবের সহ-সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম মোল্যা, তরিকুল ইসলাম টলা, সদস্য মঈন উদ্দিন ময়না, মহিবুল ইসলাম মুন্না, মোঃ রাসেল শেখ, মাসুদ আহম্মেদ, রাজিবুল হাসান ও ডাঃ জয়দের সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here