যশোরে ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই ঘটনায় মামলা

0
33

বিশেষ প্রতিনিধি
তালাক প্রাপ্তা স্ত্রী ও তার সহযোগী সন্ত্রাসীদের হাতে চঞ্চল হোসেন (৩৫) নামে এক যুবক গুরুতর জখম নগদ ১৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় এক নারীসহ তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩/ ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীরা হচ্ছে, সদর উপজেলার চাঁচড়া বাজার মোড়ের মীর হোসেনের ছেলে সাইফুল, আজিজুল হকের ছেলে শুভ ও মীর হোসেনের মেয়ে মোছাঃ মুসলিমাসহ অজ্ঞাতনামা ৩/৪জন।
চাঁচড়া মোড় মধ্যপাড়ার মৃত আবুল কাশেমের স্ত্রী মোছাঃ রিজিয়া বেগম বাদি হয়ে মঙ্গলবার দিবাগত গভীর রাতে উক্ত আসামীদের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, চাঁচড়া মোড়ে চঞ্চল এগ্রো ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপসহ চাঁচড়া এলাকায় তাদের অনেক প্রতিষ্ঠান রয়েছে। ১ বছর পূর্বে মুসলিমার সাথে চঞ্চল হোসেনের বিয়ে হয়। বিয়ের পর মুসলিমার চলাফেরা ও বিভিন্ন অজুহাতে স্বামী চঞ্চলের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার কারনে চঞ্চল হোসেন মুসলিমাকে তালাক দেয়।
এ ঘটনায় মুসলিমা মামলা করেন। চঞ্চলকে বিভিন্ন হুমকী ধামকীসহ নানা কারনে মুসলিমার পরিবারের বিরুদ্ধে দু’টি মামলা করেন চঞ্চল। মামলা দু’টি চলমান রয়েছে।
গত ৪ এপ্রিল সকালে চঞ্চল হোসেন তার মোটর সাইকেল যোগে চাঁচড়া বাজার মোড়স্থ এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিল। সকাল সোয়া ৯ টার পর শুভ ও মুসলিমার বাড়ির সামনে পৌছালে মুসলিমার হুকুমে আসামীরা চঞ্চল হোসেনের মোটর সাইকেলের গতিরোধ করে। তাকে লোহার রড দিয়ে ও লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ীভাবে মারপিট করে কাছে থাকা নগদ ১৫ হাজার টাকা কেড়ে নেয়। চঞ্চল হোসেনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা প্রাণ নাশের হুমকী দিয়ে চলে যায়। পরে চঞ্চল হোসেনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here