আশাশুনিতে আগুন লেগে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

0
15

এম এম নুর আলম, আশাশুনি
আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের কচুয়ায় আগুন লেগে বসতবাড়ি, রান্নাঘর ও ধানের গোলাসহ বিভিন্ন জিনিসপত্র পুড়ে ভূষ্মিভূত হয়ে আনুমানিক ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার বেলা ১২টার দিকে কচুয়া ঘোষপাড়া এলাকার কার্তিক চন্দ্র ঘোষের বসত বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ঐ সময় কার্তিক চন্দ্র ঘোষের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। তারপর স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেও ব্যার্থ হন। পরে খবর পেয়ে আশাশুনি ফায়ার সার্ভিসের দুইটা ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে ফায়ার সার্ভিসের টিম ঐ স্থান চিনতে না পারায় ঘটনাস্থলে পৌঁছাতে অনেকটা সময় লাগে বলে অভিযোগ করেন এলাকাবাসী। ততণে আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে।
ফায়ার সার্ভিসের ইনচার্জ আবুল কালাম মোড়ল জানান, রান্নাঘরের উনুনের আগুন থেকে অগ্নিকান্ডে সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছি। ক্ষতিগ্রস্থ কার্তিক চন্দ্র ঘোষ জানান, এ অগ্নিকান্ডের ঘটনায় ১টি বসত ঘর, ১টি রান্নাঘর, কয়েক মণ ধানসহ ১টি ধানের গোলা, ১টি ২১ ইঞ্চি টিভি, ১টি আলমারী, ১টি শোকেজ ও নতুন কাপড় চোপড়সহ সর্বমোট অনুমানিক তার ৩ লাধিক টাকার য়তি হয়েছে।
এদিকে, লোকেশন বিভ্রান্তির ঘটনা যেন পূনরায় না ঘটে, সেজন্য আশাশুনি উপজেলার প্রতিটি এলাকার লোকেশন এবং ডাটাবেজ ফায়ার সার্ভিসকে সংরণ করতে অনুরোধ জানিয়েছেন এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here