চট্টগ্রাম মেডিকেলে চান্স পেলো ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের শিক্ষার্থী

0
117

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা
যশোরের ঝিকরগাছা উপজেলার মধ্যে ৭জন শিক্ষার্থী বিভিন্ন মেডিকেল কলেজে চান্স পেয়েছে। যার মধ্যে ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের ২০১৮ সালে এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী জহির উদ্দিন নয়ন চট্টগ্রাম মেডিকেল বিশ্ব বিদ্যালয় এ চান্স পেয়েছেন। এছাড়াও সে যশোরের নতুনহাট পাবলিক কলেজের শিক্ষার্থী ছিলেন। যশোর সদর উপজেলার মালঞ্চী গ্রামের দরিদ্র রিক্সা চালক জালাল উদ্দিন গাজী ও গৃহিনী মোছাঃ শাহানার বেগমের ছেলে।
মেডিকেলে চান্স পাওয়ার বিষয়ে জহির উদ্দিন নয়ন বলেন, আমি ভালো ডাক্তার হিসেবে নিজেকে গড়ে তোলার প্রত্যয় নিয়ে চট্টগ্রাম মেডিকেল বিশ্ব বিদ্যালয় আবেদন করে ছিলাম। আর সেখানেই সবার দোয়াতে চান্স পেয়েছি। আমি ভালো চিকিৎসক হয়ে অসহায় মানুষের পাশে থেকে সেবা করতে চাই।
ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমার আজাদ বলেন, আমাদের প্রতিষ্ঠানের শিক্ষার্থী চট্টগ্রাম মেডিকেল বিশ্ব বিদ্যালয় চান্স পেয়েছে এতে আমাদের প্রতিষ্ঠানের সকল শিক্ষক আনন্দিত। জহির উদ্দিন নয়ন’র নিকটে আমাদের দাবী সে যেন মেডিকেল থেকে ভালো ভাবে পড়াশুনা করে ভালো মানুষ, ভালো ডাক্তার ও ভালো সেবক হয়ে সবার পাশে থাকে।
উপজেলা নির্বাহী অফিসার ও ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের সভাপতি আরাফাত রহমান বলেন, আমাদের প্রতিষ্ঠানের সম্মান রেখেছে। আমি তার জন্য দোয়া করি, ¯্রষ্টা যেন তাকে (জহির উদ্দিন নয়ন) নিদৃষ্ট স্থানে পৌছে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here