মহেশপুরে দীনমজুরের ভিটাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

0
47

মহেশপুর প্রতিনিধি
মহেশপুরে প্রভাবশালী কর্তৃক বেআইনীভাবে জোরপূর্বক ভিটাবাড়ি দখল ও উচ্ছেদের অভিযোগে মঙ্গলবার সকালে মহেশপুর প্রেসকাবে সংবাদ সম্মেলন করেছে জামাল উদ্দিন(৩৫) নামে এক দীন মজুর।
সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, মহেশপুর উপজেলার পান্তাপাড়া মানিক দিহি গ্রামের মৃত মকছেদ মন্ডলের ছেলে জামাল উদ্দিনের পৈতৃক সূত্রে প্রাপ্ত বসতভিটায় পরিবার পরিজন নিয়ে দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছে।
গত আম্ফান ঝড়ে তার মাথা গোজার একমাত্র ঘরটুকু তছনছ হয়ে যায় পরবর্তীতে ঘরটি মেরামত করতে গেলে একই পাড়ায় বসবাসকারী প্রভাবশালী সন্ত্রাসী মৃত নছর বিশ্বাসের ছেলে নজরুল ইসলাম তার সন্ত্রাসী বাহিনী দ্বারা বাধা সৃষ্টি করে। অসহায় জামাল উদ্দিনের ভিটাবাড়িটুকু নজরুল ইসলামের নিজের বলে দাবি করে। ঘর তৈরী করলে নজরুল ইসলাম তাকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করছে।
তিনি আরো জানান, নজরুল ইসলাম এলাকায় প্রভাবশালী সন্ত্রাসীবাহিনী হিসেবে পরিচিত হওয়ায় দীর্ঘদিন যাবৎ আমার ও আমার পরিবারের সদস্যদের উপর বিভিন্ন ধরণের শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছে। আমি একজন দীনমজুর। সন্ত্রাসী নজরুল ইসলাম আমাদেরকে প্রতিনিয়ত হত্যার হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। বর্তমানে তিনি স্ত্রী ছোট ২টি সন্তান, তার মরহুম বড় ভাইয়ের স্ত্রী ও ২টি সন্তান নিয়ে খোলা আকাশের নিচে বসবাস করছেন। জামাল উদ্দিন মহেশপুর থানায় অভিযোগ দিলেও কোন প্রতিকার হয়নি।
জামাল উদ্দিন আরো অভিযোগ করে বলেন, নজরুল ইসলাম এলাকার বিএপির একজন দাপুটে নেতা। তার অত্যাচারে আমরা অতিষ্ঠ হয়ে পড়েছি। তিনি প্রশাসনের উর্ধ্বতন কর্র্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here