ঝিকরগাছায় ভ্রাম্যমান আদালতে ৮জনকে জরিমানা

0
54

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা
যশোরের ঝিকরগাছায় পৌর সদরের হাজিরালী মহিলা কলেজ মোড়ে ভ্রাম্যমান আদালতের বাসে অতিরিক্ত যাত্রী বহনে বাস ড্রাইভার ও মাস্ক ব্যবহার না করায় রবিবার দুপুর ১টায় ৮জন দোষীদের ১৮৬০ এর দন্ডবিধি মোতাবেক ২৬৯ ধারায় ১০হাজার ২শত টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরাফাত রহমান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরাফাত রহমান বলেন, আমরা কেউই সরকারের বিপক্ষে নয়। সরকার করোনা ভাইরাস থেকে আমাদেরকে রক্ষা করতে ক্রমাগতই বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন। আমরা যদি সরকারের নিদেশনা পালন করি তাহলে আমাদের সবার জন্য মঙ্গল হবে। আর যদি সরকারের বিপক্ষে গিয়ে সরকারের আইনকানুন না মানি তাহলে করোনা ভাইরাস আমাদের মধ্যে অধিক হারে বিস্তার করবে। যার জন্য সরকার সবার জন্য মাক্স বাধ্যতামূলক করায় এই অভিযান পরিচালনা করা হয়েছে।
করোনাকালীন এই সময়ে মানুষের মধ্যে যদি কোন প্রকার জনসচেতনা তৈরী না হয় তাহলে আমাদের সবার জীবন মরাণাপন্ন হতে পারে। যার জন্য করোনা ভাইরাস থেকে আমাদের বাঁচতে হলে সকলকে মাক্স ব্যবহার করতে হবে। এসময় তার সফর সঙ্গী ছিলেন ইউএনও অফিস সহকারী কাম কম্পিউটার (মুদ্রক্ষরিক) শাহ জালাল, থানার জরুরী অফিসার এসআই (নিঃ) মেজহাব উদ্দিন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here